মান অভিমান ভুলে নৌকার জয়ে ঐক্যবদ্ধ সবাই: আবদুস সবুর

আওয়ামী লীগ একটি বৃহৎ রাজনৈতিক দল। এখানে ব্যক্তি পর্যায়ে মান অভিমান থাকাটাই স্বাভাবিক। তবে নৌকার জয়ের জন্য সবাই ঐক্যবদ্ধ হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচারণা অংশ হিসেবে ৩ ও ৪ নং ওয়ার্ডে নৌকা প্রতীকের গণসংযোগ শেষে  তিনি এসব কথা বলেন। 

আবদুস সবুর বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। তিনি দীর্ঘ দিন এই এলাকার জনপ্রতিনিধি হিসেবে মানুষের পাশে ছিলেন। তারই হাত ধরে উন্নয়নে ছোয়া  লেখেছে নারায়ণগঞ্জে। 

তিনি আরো বলেন, নির্বাচনের আর মাত্র কয়েকদিন বাকি আছে। নির্বাচনের দিন যতই গনিয়ে আসছে নৌকার সমথনের জনপ্রিয়তা বাড়ছে। পাড়া মহল্লায় শুধু নৌকার আর নৌকার জয়গান ও ভোটের উৎসব বিরাজ করছে। এ মুহুর্তে নারায়ণগঞ্জ বাসী নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে অধীর আগ্রহে অপেক্ষা করছে। 

কেন্দ্রীয় এ নেতা বলেন, নৌকার কর্মী সমথক ও ভোটারদের আগ্রহ দেখে নৌকার বিরোধীদের অস্থিরতা বিরাজ করছে। 

এর আগে সকাল ১১টায় নাসিকের ৩ নং মাদানী নগর, মুক্তিনগর, রসুলবাগ, নিমাইকাসারী, বাগমারা, শিমরাইল এবং ৪ নং ওয়ার্ডে হীরাঝিল, নতুন মহল্লা, সিআরগলা, বউবাজার, ওয়াবদা কলোনীতে নৌকার পক্ষে গণসংযোগ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য দেলোয়ার হোসেন ফারুক, ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শান্তনুর খান শান্ত, ডিএসসিসি ৬৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাসেল ভূইয়া, মেঘনা উপজেলা ছাত্র লীগের নেতা মহিউদ্দিন শাহরিয়াসহ সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আমারসংবাদ/জেআই