Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

সব হারিয়ে অধিকার প্রতিষ্ঠায় আপনাদের পাশেই আছি: শেখ হাসিনা

মো. মাসুম বিল্লাহ

জুন ২৫, ২০২২, ০২:১৩ পিএম


সব হারিয়ে অধিকার প্রতিষ্ঠায় আপনাদের পাশেই আছি: শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘বাবা-মা ভাই হারিয়ে পেয়েছি আপনাদের। আপনাদের মাঝেই আমি ফিরে পেয়েছি আমার বাবার স্নেহ, মায়ের স্নেহ, ভাইয়ের স্নেহ। আপনাদের পাশেই আমি আছি, আপনাদের অধিকার প্রতিষ্ঠার জন্য। আপনাদের ভাগ্য পরিবর্তনের জন্য আমি যেকোনও ত্যাগ স্বীকারে প্রস্তুত, এই ওয়াদা আমি দিয়ে গেলাম।’

তিনি বলেন, ‘নিঃস্ব আমি রিক্ত আমি দেবার কিছু নেই, আছে শুধু ভালোবাসা দিয়ে গেলাম তাই।’

শনিবার (২৫ জুন) দুপুরে মাদারীপুরের শিবচরে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি একথা বলেন। 

মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ঘাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকাল থেকেই অপেক্ষা করছিলেন লাখো মানুষ৷ অপেক্ষার প্রহর শেষে পদ্মা সেতু উদ্বোধনের পর সরাসরি জনসভায় অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী।

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন শেষে বেলা ১২টা ৪৫ মিনিটে মাদারীপুরের শিবচরের সমাবেশে যোগ দেন প্রধানমন্ত্রী।

সমাবেশে যোগ দেওয়ার আগে বেলা সাড়ে ১২টার দিকে ওপারে শরীয়তপুরের জাজিরা প্রান্তে পৌঁছান প্রধানমন্ত্রী। সেখানে ১২টা ৩৬ মিনিটে আরেকটি ফলক মঞ্চে যান তিনি। সেখানে দ্বিতীয় দফায় মোনাজাতে অংশ নেন।

সভামঞ্চে প্রধানমন্ত্রী এলে তাকে স্লোগান দিয়ে অভিনন্দন জানায় সভায় উপস্থিত লাখো জনতা। স্লোগানে মুখরিত হয় চারদিক। প্রধানমন্ত্রী সভাস্থলে উপস্থিত জনতার উদ্দেশ্যে হাত নেড়ে অভিবাদনের জবাব দেন।

এর আগে জাজিরায় পদ্মা সেতুর উদ্বোধনী ফলক ও ম্যুরাল-২ উন্মোচন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৫ জুন) দুপুর ১২টা ৩৬ মিনিটে পদ্মা সেতুর জাজিরা প্রান্তে টোল প্লাজা সংলগ্ন উদ্বোধনী ফলক ও ম্যুরাল-২ উন্মোচন করেন প্রধানমন্ত্রী। পরে তিনি মোনাজাতে অংশ নেন।


ইএফ

Link copied!