Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

আ.লীগ আরেকটি ভুয়া নির্বাচনের পরিকল্পনা করছে: রিজভী

মো. মাসুম বিল্লাহ

জুলাই ২১, ২০২২, ০৪:৪০ পিএম


আ.লীগ আরেকটি ভুয়া নির্বাচনের পরিকল্পনা করছে: রিজভী

আওয়ামী লীগ আরেকটি ভুয়া নির্বাচনের পরিকল্পনা করছে। কিন্তু এটা হতে দেওয়া হবে না বলে জানিয়েছেন, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ আরেকটি ভুয়া নির্বাচনের পরিকল্পনা করছে। তারা যদি আবার ক্ষমতায় আসে তাহলে একেবারে কাগজে-কলমে এই দেশ বিক্রি করে দেবে। কিন্তু এটা হতে দেওয়া হবে না।

রিজভী বলেন, অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে বিএনপি লড়াই করে যাচ্ছে বলেই আওয়ামী লীগ আমাদের বড় শত্রু মনে করে। তাদের বড় শত্রু খালেদা জিয়া ও তারেক রহমান। এ জন্য নানা মিথ্যা মামলায় নেত্রীকে সাজা খাটতে হচ্ছে। নিজ দেশে আসতে পারছেন না তারেক রহমান। শেখ হাসিনা দেশকে বিরোধী দল শূন্য করে রানীর হালে থাকতে চান। দেশের মানুষের সম্পদ লুট করে তার লোকদের দিয়ে দিচ্ছেন।

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব বলেন, আওয়ামী লীগের একনেতা সেদিন বলেছেন- কেউ যদি আমার নেত্রীর বিরুদ্ধে কথা বলে তার জিভ টেনে ছিঁড়ে ফেলা হবে। এটাতো পাড়া মহল্লার সন্ত্রাসীদের কথা। অথচ এই কথা আওয়ামী লীগের বড় বড় নেতারা বলে থাকেন। অর্থাৎ আওয়ামী লীগে কোন ভদ্র সুশীল লোক নেই এখানে গুণ্ডা দিয়ে ভরে গেছে।

 এবি

Link copied!