Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

আওয়ামী লীগ নয় বিএনপি ভুয়া নির্বাচন করেছিল: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া প্রতিনিধি

জুলাই ২২, ২০২২, ০৬:১৯ পিএম


আওয়ামী লীগ নয় বিএনপি ভুয়া নির্বাচন করেছিল: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকতে লুটপাট, হাওয়া ভবন আর খাওয়া ভবন বানিয়ে দেশটাকে ধ্বংস করে দিয়েছিল। সেই দলের নেতারা কীভাবে অন্যদের দুর্নীতি খুঁজে বেড়ায় তা জাতির কাছে বোধগম্য নয়, বিষয়টি খুবই হাস্যকর।

তিনি বলেন, আওয়ামী লীগ কখনো ভুয়া নির্বাচন করে না, কিন্তু বিএনপি করেছিল। তাই জনগণ তাদের টেনেহিঁচরে ক্ষমতা থেকে নামিয়ে দিয়েছিল। জনগণের সমর্থন আছে বলেই আওয়ামী লীগ ক্ষমতায় আছে।

শুক্রবার (২২ জুলাই) সকালে কুষ্টিয়া শিল্পকলা অডিটোরিয়ামে জেলার সকল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের সঙ্গে শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

হানিফ আরও বলেন, নির্বাচন অধিক গ্রহণযোগ্য ও ত্রু টিমুক্ত করার জন্য রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করছে নির্বাচন কমিশন। কোনো দল সেখানে যদি না যায় বা মতামত না দেয় সেটা তাদের ব্যাপার। তার মানে এই নয় যে তাদের বাদ দিয়ে নির্বাচন হবে। কেউ মতামত না দিলে নির্বাচন হবে না এমনটাও নয়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতীয় নির্বাচন নিয়ে আমি কোনো সংকট দেখি না।  নির্বাচনের এখনো দেড় বছর বাকি।

এখন যেসব কথাবার্তা হচ্ছে তা রাজনৈতিক। এটা কোনো সিদ্ধান্ত নয়। যাদের নির্বাচন করার সক্ষমতা আছে তারা সবাই নির্বাচনে আসবে। আমরা চাই সব দল নির্বাচনে আসবে।

জেলা প্রশাসক সাইদুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, দৌলতপুর আসনের এমপি আ ক ম সরওয়ার জাহান বাদশা, কুমারখালী খোকসা আসনের এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম, জেলা শিক্ষা অফিসার রমজান আলী আকন্দ প্রমুখ।


আমারসংবাদ/টিএইচ

Link copied!