Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

বিদ্যুৎ সমস্যা সমাধানে সরকার বিভিন্ন কৌশল খুঁজছে: মাহবুব আলী

মো. মাসুম বিল্লাহ

জুলাই ২৪, ২০২২, ০৫:৩৬ পিএম


বিদ্যুৎ সমস্যা সমাধানে সরকার বিভিন্ন কৌশল খুঁজছে: মাহবুব আলী

কোভিড প্রভাবের কারণে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশও কিছু সংকট মোকাবেলা করে এগিয়ে যাচ্ছে। চলমান বিদ্যুৎ সমস্যা সমাধানের জন্য সরকার বিভিন্ন কৌশল খুঁজছে বলে জানিয়েছে, বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী।

রবিবার (২৪জুলাই) হবিগেঞ্জর মাধবপুর উপজেলা প্রশাসন আয়োজিত চা জনগোষ্ঠির বিভিন্ন অনুদান ও কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ এবং মৎস সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মাহবুব আলী বলেন, সরকার বৈশ্বিক পরিস্থি মোকাবেলা করে দেশ ও জনগণের জন্য কাজ করে বেকার দারিদ্র্য নির্মূল করেছে। এখন সবার জন্য কাজের সুযোগ সৃষ্টি হয়েছে। সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে উন্নয়নের মূলস্রোতে আনা হয়েছে। তাদের দেওয়া হচ্ছে বিভিন্ন ভাতা। যাদের কোন ঘর বাড়ি নেই তাদের খোঁজে খোঁজে জমিসহ পাকা ঘর তৈরি করে দেওয়া হয়েছে। নারী শিক্ষার অগ্রগতিসহ বিনিয়োগ ও পরিবেশ সুরক্ষায় সরকার কাজ করছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মঈনুল ইসলাম মঈনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান, এএসপি মহসিন আল মুরাদ, মেয়র হাবিবুর রহমান, চেয়ারম্যান পারুল আহমেদ, চেয়ারম্যান আলাউদ্দিন, চেয়ারম্যান মিজানুর রহমান, চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী, চেয়ারম্যান শাহাবুদ্দিন আহমেদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাব্বির হাসান প্রমুখ।

এবি

Link copied!