Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

বিএনপি হলো পৃথিবীতে মিথ্যার চ্যাম্পিয়ন: মায়া

মো. মাসুম বিল্লাহ

জুলাই ২৫, ২০২২, ০৪:৩৫ পিএম


বিএনপি হলো পৃথিবীতে মিথ্যার চ্যাম্পিয়ন: মায়া

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) বলেছেন, বিএনপি হলো পৃথিবীতে মিথ্যার চ্যাম্পিয়ন।

মায়া বলেন, বিএনপির নেতাকর্মীরা বলেন তাদেরকে সরকার আন্দোলনের সুযোগ দেয় না। অথচ প্রতি দিন তিন থেকে চারটি প্রোগ্রাম করেন তারা। রিজভী সাহেব তো কাঁথা-বালিশ নিয়েই বিএনপির অফিসে ঘুমান।  বিএনপি হলো পৃথিবীতে মিথ্যার চ্যাম্পিয়ন।

সোমবার (২৫ জুলাই) জাতীয় প্রেসক্লাবে আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে চৌধুরী মায়া এ কথা বলেন।

তিনি বলেন, রাজপথ কাউকে ইজারা দেওয়া হয়নি। রাজপথ আওয়ামী লীগের দখলেই থাকবে। বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথেই থাকবে। কেউ বাধা দিতে পারবেন না।

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু বলেন, শ্রীলঙ্কার অবস্থা দেখে বিএনপি উজ্জীবিত হয়েছে। অথচ তারা দেশপ্রেমিক হলে এ সংকটে জাতীয় ঐক্যের ডাকে যোগ দিতেন।  

তিনি বলেন, জনগণের যদি রায় দেয় বিএনপি ক্ষমতায় আসবে। কিন্তু তারা সহমর্মিতা না দেখিয়ে বিএনপি জনগণকে উসকানোর চেষ্টা করছে। কিন্তু জনগণ তাদের ফাঁদে পা দেবে না।

তিনি আরও বলেন, আগে দেশপ্রেমিক হোন। জনগণকে ভালোবাসুন। সত্যকে আড়াল করে বিএনপি রাজনীতি করছে। বিএনপি প্রধানমন্ত্রীর চায়ের দাওয়াতকে ভিন্নখাতে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। যোগাযোগ, কৃষি, মৎস্য, স্বাস্থ্য খাতে বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্ব উন্নয়ন করছে। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্যে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।  

এবি

Link copied!