Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

জুলুম-নির্যাতন প্রতিরোধ করেই বিএনপি এগিয়ে যাবে: সালাম

মো. মাসুম বিল্লাহ

জুলাই ২৫, ২০২২, ০৮:২৩ পিএম


জুলুম-নির্যাতন প্রতিরোধ করেই বিএনপি এগিয়ে যাবে: সালাম

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম বলেছেন, সব রকমের জুলুম-নির্যাতন প্রতিরোধ করেই বিএনপি এগিয়ে যাবে।

সোমবার (২৫ জুলাই) রাজধানীর গোপীবাগে মরহুম সাদেক হোসেন খোকার বাসভবনে ঢাকা মহানগর দক্ষিণের গেন্ডারিয়া থানাধীন ৪০, ৪৫ ও ৪৬ নম্বর ওয়ার্ড বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবদুস সালাম বলেন, পতনের ভয়ে ভীত অনৈতিক সরকার উল্টা-পাল্টা শুরু করেছে, পুরনো মামলাগুলোকে চালু করে নেতাকর্মীদের দমনের চেষ্টা করছে। কোথাও কোথাও তারা বিএনপি নেতাকর্মীদের বাসা-বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর করছে, ত্রাণের গাড়িতে হামলা চালিয়ে দুর্গতদের কাছে ত্রাণ পৌঁছানোর কাজে বাধার সৃষ্টি করছে। আমরা বলতে চাই-বিএনপি কোনো কাঁচের ঘর নয় যে আঘাত দিলে ভেঙে যাবে। অতীতেও অনেক ষড়যন্ত্র হয়েছে, কিন্তু কোনো ষড়যন্ত্রই বিএনপির অগ্রযাত্রাকে রুখতে পারেনি।

মহানগর যুগ্ম আহ্বায়ক ও সাংগঠনিক টিম-৬ এর প্রধান নবী উল্লাহ নবীর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, নগর বিএনপির জ্যেষ্ঠ সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন।

সদস্য সচিব রফিকুল আলম মজনু তার বক্তব্যে বলেন, জনগণের দাবি আদায়ে বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে। আমাদের জীবনবাজি রেখে সব ন্যায্য দাবি আদায় করে নিতে হবে।

প্রকৌশলী ইশরাক হোসেন বলেন, আমরা আমাদের সর্বোচ্চ ত্যাগের মাধ্যমেই আমাদের সব ন্যায্য ও যৌক্তিক দাবির আন্দোলনকে এগিয়ে নিয়ে সাফল্যের দোরগোড়ায় পৌঁছাবো।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ফরিদ উদ্দীন, ওমর নবী বাবু, হাজী নাজিমসহ মহানগর ও স্থানীয় বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতারা।

এবি

Link copied!