Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বরিশালে বিএনপি বিক্ষোভ মিছিল

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

আগস্ট ১২, ২০২২, ০৪:২৪ পিএম


বরিশালে বিএনপি বিক্ষোভ মিছিল

তেলের মূল্য বৃদ্ধি, পরিবহন খাতে ভাড়া বৃদ্ধি, সকল পণ্যের মূল্য বৃদ্ধিসহ অসহনীয় লোডশোডিং এবং ভোলায় ছাত্রদল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহমানকে গুলি করে হত্যার প্রতিবাদে বরিশাল দক্ষিণ জেলা বিএনপি ও বরিশাল উত্তর জেলা বিএনপি যৌথ আয়োজনে বিক্ষোভ সমাবেশ করেন।

শুক্রবার (১২ আগস্ট) সকাল ১১ টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এর পূর্বে জেলার বিভিন্ন উপজেলা জেলা থেকে আগত বিএনপি নেতা কর্মীদের মিছিল কোতয়ালী মডেল থানা পুলিশ টাউন হলের প্রথম গেট থেকে দলীয় কার্যলয়ে যাবার জন্য পথ তৈরি করে দেয়। 

অপর দিকে বরিশাল জেলা ছাত্রদলের সহ-সভাপতি সবুজ আকনের নেতৃত্বে আসা ছাত্রদলের বিক্ষোভ মিছিল টাউন হল সংলগ্ন মসজিদ গেট থেকে দলীয় কার্যালয়ে আসার পথে পুলিশ ব্যাপকভাবে ব্যাড়িকেড দিয়ে বাধা প্রদান করে।

অন্যদিকে বরিশাল উত্তর জেলা বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মো. শহিদুল্লাহর সভাপতিত্বে ও বরিশাল জেলা দক্ষিণ সদস্য সচিব এ্যাড. আকতার হোসেন মেবুল এবং বরিশাল উত্তর জেলা বিএনপি সদস্য সচিব মিজানুর রহমান মুকুলের সঞ্চলনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপি সদস্য ও সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদ। 
সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ছাত্রদলের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ও বরিশাল জেলা দক্ষিণের আহ্বায়ক এ্যাড. মজিবুর রহমান নান্টুসহ বিভিন্ন উপজেলার বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে কোতয়ালী বিএনপি জেলা শ্রমিকদল, উত্তর জেলা মহিলা দল, জেলা যুবদলসহ বিভিন্ন উপজেলা থেকে থেকে খন্ড খন্ড মিছিল দলীয় কার্যালয় এসে যোগ দেয়। 

সমাবেশ শেষে ছাত্রদল সদর রোডে বিক্ষোভ মিছিল বের করতে চাইলে তাদের বাধা দেয় পুলিশ। অপরদিকে বিএনপির সমাবেশকে ঘিরে সদর রোডসহ আশপাশ এলাকায় মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ।


আমারসংবাদ/টিএইচ

Link copied!