Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

জনস্বার্থে সর্বাত্বক আন্দোলনে প্রস্তত যুবদল: টুকু

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ২৪, ২০২২, ০৭:৩১ পিএম


জনস্বার্থে সর্বাত্বক আন্দোলনে প্রস্তত যুবদল: টুকু

জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন জনস্বার্থে সর্বাত্বক আন্দোলনে প্রস্তুত রয়েছে যুবদল। তিনি বলেন আওয়ামী লীগ ক্ষমতা গ্রহণের পর  দেশের সকল সকল কাঠামো ভেঙ্গে তছনছ করে দিয়েছে। মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। বাকস্বাধীনতা হরণ করেছে। বিচার বিভাগকে ধ্বংস করেছে। এ থেকে পরিত্রাণের একমাত্র পথ এ সরকারকে বিদায় দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করা। আর সে জন্য দেশের কোটি কোটি যুবক আজ প্রস্তুত রয়েছে।

যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তিনি  সোমবার (২৪ অক্টোবর) ঢাকা মহানগর দক্ষিণের প্রস্তুতি সভায় এসব কথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক গোলাম মওলা শাহীনের সভাপতিত্বে ও সদস্য সচিব এনামুর রহমান এনামের পরিচালনায় আরও বক্তব্য রাখেন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না।

সভায় যুবদল সভাপতি টুকু আরও বলেন খুলনায় সরকারি ধর্মঘট ও হামলা ভেঙ্গে সমাবেশ সফল করতে যুবসমাজ অগ্রণী ভুমিকা পালন করেছে। ভবিষ্যতেও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের যে কোন নির্দেশনা যুবসমাজ পালন করতে বধ্যপরিকর। দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে  দেশে গণতন্ত্র পূন:প্রতিষ্ঠিত এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্ত করবো ইনশাল্লাহ।

সভায় যুবদলের সাধরাণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না বলেন বিএনপির সমাবেশ দেখে সরকারের মন্ত্রীরা উল্টাপাল্টা বলতে শুরু করেছেন। জনসভায় জনস্রোত দেখে তারা ভয় পেয়ে গেছেন। মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়ে বেশিদিন ক্ষমতায় থাকা যায় না। আপনারাও আর ক্ষমতায় থাকতে পারবেন না।  সময় থাকতে পদত্যাগ করুন নইলে পালানোর পথ খুজেঁ পাবেন না।

ইএফ

Link copied!