Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

এবার র‌্যাবের পুরস্কার ঘোষণা

জানুয়ারি ২৪, ২০১৫, ০৬:২৭ এএম


এবার র‌্যাবের পুরস্কার ঘোষণা


পেট্রোল বোমা, হাতবোমা ও গাড়িতে অগ্নিসংযোগকারীদের তথ্য সরবরাহ ও ধরিয়ে দিলে ১০ হাজার থেকে ১ লাখ টাকা পুরস্কার দেবে বলে ঘোষণা দেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ।
 
শনিবার সকালে র‍্যাব সদর দফতরে সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।
 
এর আগে ২১ জানুয়ারি নাশকতা সৃষ্টিকারীদের ধরিয়ে দিলে এক লাখ টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছিল স্বরাষ্ট্র মন্ত্রণালয়।
 
সংবাদ সম্মেলনে র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ জানান, চলমান নাশকতা প্রতিরোধে র‌্যাব পুরস্কার ঘোষণা করেছে।
 
তিনি জানান, ককটেল নিক্ষেপকারী সম্পর্কে সঠিক তথ্য দিলে ১০ হাজার টাকা, ধরিয়ে দিলে ২৫ হাজার টাকা এবং ককটেল নিক্ষেপের পরিকল্পনাকারী ও সংগঠকদের সম্পর্কে সঠিক তথ্য দিলে ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে। এ ছাড়া পেট্রোলবোমা নিক্ষেপকারী সম্পর্কে তথ্য দিলে ২০ হাজার টাকা, হাতেনাতে গ্রেফতারে সহায়তা করলে এক লাখ টাকা এবং পেট্রোলবোমা নিক্ষেপের পরিকল্পনাকারী ও সংগঠকদের সম্পর্কে তথ্য দিলে এক লাখ টাকা পুরস্কার দেওয়া হবে।
 
যানবাহনে বোমা নিক্ষেপ, আগুন ও ভাঙচুরের ছবি ব্যক্তিগত মোবাইল বা ক্যামেরায় ভিডিও চিত্র ধারণ করে র‍্যাবকে দিলে ১০ হাজার টাকা দেওয়া হবে বলেও সংবাদ সম্মেলনে জানান বেনজীর আহমেদ। এ ছাড়া টিভি চ্যানেলে দেখানো বোমা, পেট্রোলবোমা নিক্ষেপকারী ও যানবাহন ভাঙচুরকারীদের গ্রেফতারে সাহায্য করলে ২৫ হাজার টাকা পুরস্কারের কথা সংবাদ সম্মেলনে জানানো হয়।