Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

আরো কঠোর ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীকে আহ্বান

মার্চ ৩, ২০১৫, ০৭:০৬ এএম


আরো কঠোর ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীকে আহ্বান

 
নাশকতাকারীদের বিরুদ্ধে আরো কঠোর ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীকে আহ্বান জানিয়েছেন শিশু ও মহিলা বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। খালেদা জিয়ার মানুষ হত্যার রাজনীতি বন্ধের দাবিতে মানববন্ধনের আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

তিনি বলেন, বিগত সময়েও আপনি ক্ষমতায় এসে জঙ্গিদের হাত থেকে দেশকে রক্ষা করেছেন। আপনিই পারবেন চলমান সহিংসতা বন্ধ করতে। অনুগ্রহ করে জঙ্গিবাদের বিরুদ্ধে আরো কঠোর ব্যবস্থা গ্রহণ করে দেশের সাধারণ মানুষকে রক্ষা করুন।

প্রতিমন্ত্রী বলেন, বোমা মেরে, মানুষ পুড়িয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে চায় বিএনপি নেত্রী খালেদা জিয়া। কিন্তু মানুষ হত্যা করে কখনো মানুষের গণতন্ত্র রক্ষা করা সম্ভব নয়।

খালেদা জিয়ার সমালোচনা করে তিনি বলেন, অফিসে বসে তিনি (খালেদা জিয়া) হরতাল-অবরোধ দিচ্ছেন। এমন আন্দোলনের নজির কোথাও নেই। আন্দোলন তো আমরাও করেছি, সে আন্দোলনে সাধারণ মানুষের জন্য আমরা রাজপথে জীবন দিয়েছি।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানার সভাপতিত্বে মানববন্ধনে ন্যাশনাল হিউম্যান রাইটস’র চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল আজিজ সরকার, যুব উন্নয়ন অধিদফতরে কমর্চারী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জুয়েল বক্তব্য রাখেন।