Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

গাজীপুরে ট্রেনের সঙ্গে পিকআপের ধাক্কায় নিহত ৩

মার্চ ১২, ২০১৫, ০৭:২২ এএম


গাজীপুরে ট্রেনের সঙ্গে পিকআপের ধাক্কায় নিহত ৩

 

গাজীপুরের শ্রীপুরে বরমী ইউনিয়নের মাইজপাড়া এলাকায় রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে পিকআপের ধাক্কায় ৩ যাত্রী নিহত ও ১০ যাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন উল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, ঢাকাগামী জামালপুর কমিউটার ট্রেন শ্রীপুরের মাইজপাড়া রেলক্রসিং পার হওয়ার হচ্ছিল। এসময় ওই রেললাইনের পাশে দাঁড়িয়ে থাকা একটি পিকআপকে ওই ট্রেনটি ধাক্কা দেয়। এতে ট্রেনের দুই যাত্রী ঘটনাস্থলে ও এক যাত্রী হাসপাতালে নেয়ার পর মারা যায়। এ ঘটনায় ১০যাত্রী আহত হয়েছেন। এতে পিকআপটি ধুমড়ে মুচড়ে গেছে।

জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক(এএসআই) দাদন মিয়া জানান, একটি পিকআপ মাইজপাড়া এলাকার রেল লাইনের উপর বিকল হয়ে যায়। এ সময় জামালপুর থেকে ঢাকাগামী জামালপুর কমিউটার এক্সপ্রেস ট্রেনটি ওই পিকআপকে ধাক্কা দেয়। এতে পিকআপটি চুর্ণবিচুর্ণ হয়ে যায়। এ সময় ঘটনাস্থলে তিনজন নিহত হন।

এ ছাড়া আহত হন আরও ৬ জন। শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ফারজানা আক্তার জানান, আহত ৬ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।