Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ফরিদপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

মার্চ ১৬, ২০১৫, ০৫:৫৫ এএম


ফরিদপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

 

ফরিদপুরের আলপাডাঙ্গায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোক্তার মোল্লা (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। গ্রেফতার করা হয়েছে চার ডাকাতকে। রোববার  রাত ৩টার দিকে উপজেলার বুড়াইচ ইউনিয়নের জয়দেবপুর গ্রামে এ ঘটনা ঘটে। এতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাঁদেরকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

ফরিদপুর সদর সার্কেলের সিনিয়র এএসপি মো. কামরুজ্জামান জানান, গতকাল রোববার রাত সাড়ে ৯টার দিকে জয়দেবপুর গ্রামে ডাকাতদলের সদস্য জাকির ফকিরের বাড়িতে একদল ডাকাত অবস্থান করছে- এমন গোপনসূত্রে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এর মধ্যেই জাকিরের বাড়িতে বোমা ফেটে জাকিরের বাম হাতের কবজি উড়ে যায়। পুলিশ ওই বাড়ি থেকে চার ডাকাতকে গ্রেফতার করে। এ ছাড়া আহত জাকিরকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় এলাকার লোকজন ডাকাতদলের সদস্যদের পিটুনি দিয়ে জাকিরের বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

পরে ওই রাতে ডাকাতদলের সদস্য মোক্তার মোল্লাকে সঙ্গে নিয়ে পুলিশ অস্ত্র উদ্ধারের জন্য রাত পৌনে ৩টার দিকে ওই গ্রামে যায়। এ সময় সেখানে লুকিয়ে থাকা ডাকাতদলের অপর সদস্যরা পুলিশের ওপর হামলা চালালে বন্দুকযুদ্ধ শুরু হয়। এতে মোক্তার মোল্লা নিহত হন। আহত চার ডাকাতকে পুলিশি প্রহরায় আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।