Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

রাজধানীতে গরুবোঝাই ট্রাক ছিনতাই, আহত ৪

সেপ্টেম্বর ১৯, ২০১৫, ০৪:৫৮ এএম


রাজধানীতে গরুবোঝাই ট্রাক ছিনতাই, আহত ৪

     রাজধানীর সংসদ ভবন এলাকায় গরুবাহী একটি ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে ৪জন। আহতরা হলেন, মাসুম (২৪), সুজা (২৬), ঠাণ্ডু মিয়া (৪৫), তানজীমুল (২৮)। ছিনতাই হওয়া গরুর মূল্য প্রায় ২০ লাখ টাকা বলে জানিয়েছেন তারা। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা জানান, ঝিনাইদহের মহামায়া গ্রাম থেকে ১৬টি গরু নিয়ে ঢাকার বাড্ডার উদ্দেশে আসছিলেন তারা ছয় জন। রাত সাড়ে ১২টার সময় ট্রাকটি ঢাকার সংসদ ভবন এলাকায় প্রবেশ করলে ড্রাইভার গাড়িটি এক জায়গায় থামিয়ে জানায় গাড়িতে সমস্যা আছে। আপনারা একটু নামেন। তারা চার জন নিচে নামে এবং তাদের চেয়ে বয়সে অপেক্ষাকৃত কম অপর দুজন সঙ্গি- সুজন (১৬) ও আজিজুল (১৭) গাড়িত রয়ে যায়। এসময় ছিনতাইকারীরা একটি মাইক্রোবাসে তারা চারজনকে তুলে নিয়ে উল্টোপথে টান দেয় এবং গরুভর্তি ট্রাকটি বাড্ডার দিকে চলে যায়।

আহতরা জানান, তাদেরকে মাইক্রোবাসে তুলে বেদম মারধর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে ছিনতাইকারীরা। তারপর গভীর রাতে তাদের সাভারের একটি গ্রামের রাস্তায় ফেলে রেখে চলে যায়। সেখান থেকে তারা শনিবার সকালের দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে চিকিৎসার জন্য আসে। তারা জানে না, ছিনতাই হওয়া ট্রাকটি এখন কোথায়। আহত সবাই ঝিনাইদহের মহামায়া গ্রামের বাসিন্দা।