Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

সুন্দর গড়ন আর সাজে জাতীয় ‘ক্রাশ’ রাশমিকা

বিনোদন ডেস্ক

নভেম্বর ২১, ২০২০, ১১:১৫ এএম


সুন্দর গড়ন আর সাজে জাতীয় ‘ক্রাশ’ রাশমিকা

ভারতীয়দের কাছে তিনি ‘জাতীয় ক্রাশ’। অথচ রাশমিকার প্রস্তাব না পাওয়ার আক্ষেপটা রয়েই গেল এমন কথাই জানালেন ভারতের জাতীয় ক্রাশ এই অভিনেত্রী। সুন্দর গড়ন আর সাজে নিজেকে আকর্ষণীয় করে উপস্থাপনায় অনন্য রাশমিকা।

রাশমিকা মান্দানা নিজের অভিনয় আর শরীরি সৌন্দর্যে মুগ্ধ করে রেখেছেন তার ভক্তদের। তবে এবার গুগল জানিয়েছে ভিন্ন তথ্য। অভিনয়ের পাশাপাশি নিজের রূপের গুণে ভারতীয় ক্রাশ কন্নড় সিনেমার এই অভিনেত্রী। 

গুগলের তথ্য মতে ‘ভারতের জাতীয় ক্রাশ ২০২০’ অনুসন্ধান করলে রাশমিকা মান্দানার নামটি প্রদর্শন করবে। রাশমিকা আগে ভক্তদের কাছে ‘কর্ণাটকা ক্রাশ’ হিসেবে ভক্তদের কাছে পরিচিত ছিলেন। এখন ভারতের জাতীয় ক্রাশে পরিণত হলেন এই অভিনেত্রী।

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন রাশমিকা মান্দানা। ২০১২ সালে ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেস অব ইন্ডিয়া’ খেতাব জেতেন তিনি। ২০১৬ সালে কন্নড় ভাষার ‘কিরিক পার্টি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় এই অভিনেত্রীর। 

এদিকে ‘সুলতান’ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে রাশমিকার। এ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। তা ছাড়া কন্নড় ভাষার ‘পোগারু’, ‘পুষ্পা’ ও তেলেগু ভাষার একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

আমারসংবাদ/এমআর