Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

শুটিংয়ে ফিরলেন পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক

সেপ্টেম্বর ২১, ২০২১, ০৭:৪০ পিএম


শুটিংয়ে ফিরলেন পূর্ণিমা

একটু ভিন্নধর্মী কাজের সঙ্গেই নিজেকে জড়াতে চান চিত্রনায়িকা পূর্ণিমা। গল্প ও চরিত্র তার পছন্দ না হলে কাজ করেন না এই অভিনেত্রী। মাঝে কিছুদিন অভিনয় থেকে একটু দূরে ছিলেন পূর্ণিমা। সম্প্রতি অমিতাভ রেজার ওয়েব সিরিজ ‘মুন্সিগিরি’তে কাজের মাধ্যমে বিরতি ভেঙেছেন এই জনপ্রিয় তারকা।

এবার নতুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন পূর্ণিমা। রাজধানীতে কুমারিকা ব্র্যান্ডের নতুন প্রোডাক্ট ‘ইভা হেয়ার অয়েল’র বিজ্ঞাপনটির শুটিংয়ে হয়েছে। এটি নির্মাণ করেছেন শামীম।

পূর্ণিমা বলেন, ‘আমি আসলে ভালো কাজের সাথেই নিজেকে যুক্ত করতে চাই। অনেক প্রস্তাব আসে, সেখান থেকে ভালো কাজগুলোকেই আমাকে বেছে নিতে হয়। অনেক দিন ধরেই এই বিজ্ঞাপনটিতে কাজ করার কথা চলছিল।

অবশেষে কাজটি শেষ করে ভালো লাগছে। টিমের মধ্যে যে আন্তরিকতাটা পেয়েছি এক কথায় দারুণ। আশা করছি একটি ভালো টিভিসি হবে এটি।’ পূর্ণিমা আসলে চলচ্চিত্রের অভিনেত্রী। টিভি নাটকে তাকে পাওয়া গেলেও আগের মতো চলচ্চিত্রে দেখা যায় না এই অভিনেত্রীকে।

বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে পূর্ণিমার দুই সিনেমা নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’। গতকাল মঙ্গলবার থেকে  ফের ‘গাঙচিল’ ছবির শুটিংয়ে অংশ নেন পূর্ণিমা। এদিকে সম্প্রতি চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্টি বোর্ডের সদস্য নির্বাচিত হয়েছেন পূর্ণিমা।

এ প্রসঙ্গে তিনি বলেন,  মিটিংয়ের পরই আমরা বুঝতে পারব কে কীভাবে এখানে কাজ করব। আশা করি সবাই মিলিত হয়ে ভালো কিছু করতে পারবো। আসলে চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্টি বোর্ডের স্বপ্ন ছিল আমাদের অনেক দিনের। এর সঙ্গে থাকতে পারাটা অনেক বড় আনন্দের বিষয়।