Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

প্রভা-তানভীর জুটির সাফল্য

বিনোদন প্রতিবেদক

সেপ্টেম্বর ২১, ২০২১, ০৭:৫০ পিএম


প্রভা-তানভীর জুটির সাফল্য


‘মূলত তানভীরের সঙ্গে পরের মেয়ে ধারাবাহিকে কাজ করেই প্রথম সাড়া পাওয়া। এরপরও আমরা আরও বেশ কয়েকটি কাজ করেছি, সেগুলোও বেশ ভালো ছিলো। সত্যি বলতে কী, গল্প ভালো হলে এবং সহশিল্পী ভালো হলে কাজ করে আনন্দ পাওয়া যায়। পরের মেয়ের দিনগুলো ভীষণ মিস করি। এমন আরও ভালো ভালো গল্পে কাজ করতে চাই।’ কথাগুলো বলেছেন সাদিয়া জাহান প্রভা।

এনটিভিতে কিছুদিন আগেই প্রচার শেষ হলো গোলাম কিবরিয়া তানভীর ও সাদিয়া জাহান প্রভা অভিনীত আলোচিত দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’। নাটকটি নির্মাণ করেছিলেন হাবীব শাকিল। এই নাটকেই জুটি হিসেবে বেশ সাড়া ফেলেছিলেন তানভীর ও প্রভা। দুজনের অনবদ্য অভিনয়ও দর্শককে মুগ্ধ করেছিলো। ফলে ‘পরের মেয়ে’র পর তাদের ব্যস্ততা বেড়ে যায় অনেকটাই। এরপর তানভীর ও প্রভা জুটি হয়ে অভিনয় করেন ঈদ ধারাবাহিক নাটক এ কে শুভ পরিচালিত ‘বউ পাগল’, খণ্ড নাটক এস কে শুভ পরিচালিত ‘বিভোর’ ও ‘চাঁদে যাবে সাদ্দাম’-এ।

প্রভার সঙ্গে কাজ করা প্রসঙ্গে তানভীর বলেন, ‘সত্যি বলতে কী, পরের মেয়েতে কাজ করার পর দর্শকের কাছ থেকে আমাদের অভিনীত নাটকগুলোর জন্য বেশ সাড়া পাচ্ছি।

অনেক দর্শকই আমাকে তাদের আগ্রহ প্রকাশ করে বলেন, আমি যেন প্রভার সঙ্গে ভালো ভালো গল্পে কাজ করি। চেষ্টা করি আমি, ব্যাটে-বলে মিলে গেলেই আমি আর প্রভা কাজ করি। যে কারণে পরের মেয়ের পর কিছু ভালো গল্পে কাজ করা হয়েছে। প্রভা আমার খুব ভালো একজন বন্ধু। তার সঙ্গে কাজের রসায়নটাও চমৎকার। তাই তার সঙ্গে কাজ করতে আমার ভীষণ ভালো লাগে।’