Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

সম্মাননা পেলেন তামান্না প্রমি

সেপ্টেম্বর ২২, ২০২১, ০৬:৪০ পিএম


সম্মাননা পেলেন তামান্না প্রমি

সম্প্রতি তামান্না প্রমিকে ‘গোল্ডেন জুবিলি অ্যাওয়ার্ড ২০২১’-এ ভূষিত করা হয়। রাজধানীর ইন্টারকন্টিনেন্টালে একটি মানবাধিকার সংগঠন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে নতুন প্রজন্মের শ্রেষ্ঠ সংগীতশিল্পী নির্বাচিত হয়েছেন তিনি। বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছরপূর্তিতে সংগীতে নতুন প্রজন্মের মধ্যে গান গেয়ে আলোচনায় থেকে এই সম্মাননা প্রাপ্তিতে ভীষণ উচ্ছ্বসিত তামান্না প্রমি।

তিনি বলেন, ‘আমার দেশ বাংলাদেশ। আমি অবশ্যই একজন বাংলাদেশি হিসেবে সব সময়ই গর্ববোধ করি। আমার দেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি। সেই শ্রেষ্ঠ বাঙালির দেশের কন্যা আমি। স্বাধীন বাংলাদেশের সুবর্ণজয়ন্তীতে এই সম্মাননা প্রাপ্তি আমার জন্য বিশাল এক বিষয়।

আমি সত্যিই ভীষণ আনন্দিত, পুলকিত ও উচ্ছ্বসিত। যারা আমাকে এই সম্মাননায় ভূষিত করেছেন, তাদের কাছে আমি কৃতজ্ঞ। কৃতজ্ঞতা মহান আল্লাহর কাছে— যিনি আমাকে সুন্দর জীবন দিয়েছেন। চিরকৃতজ্ঞ আমার বাবা-মায়ের কাছে— যারা আমাকে সুন্দরের পথে চলার দিকনির্দেশনা দিয়েছেন।’

প্রমি জানান, তার ছোট বোনের নাম প্রাপ্তি। আর ‘প্রাপ্তি’ নামেই তার প্রথম একক অ্যালবাম ২০১৫ সালে প্রকাশিত হয়। নতুন আরো তিনটি মৌলিক গান প্রকাশের অপেক্ষায় রয়েছে তার। দুটি গানের সুর করেছেন শান, লিখেছেন আতিউর রহমান বুলবুল।