Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

প্রধানমন্ত্রীর জন্মদিনে সুজেয় শ্যামের পাঁচ গান

বিনোদন প্রতিবেদক

সেপ্টেম্বর ২৬, ২০২১, ০৮:০৫ পিএম


প্রধানমন্ত্রীর জন্মদিনে সুজেয় শ্যামের পাঁচ গান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পাঁচটি গানের সঙ্গীত পরিচালনা করেছেন একুশে পদকপ্রাপ্ত সঙ্গীত পরিচালক সুজেয় শ্যাম। আগামীকাল ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর জন্মদিন। এ উপলক্ষে গানগুলো প্রচার হবে। এতে কণ্ঠ দিয়েছেন ইউসুফ আহমেদ খান, নিশীতা বড়ুয়া, সাব্বির জামান, প্রিয়াংকা, দিনাত জাহান মুন্নী, হৈমন্তী রক্ষিত ও কামাল আহমেদ। এরই মধ্যে সবগুলো গানের রেকর্ডিং হয়েছে বাংলাদেশ বেতারে।

সুজেয় শ্যাম বলেন, ‘আমি তো ভাবতেই পারিনি যে, অসুস্থতার পর আবার কাজে ফিরতে পারবো। কিন্তু ঈশ্বর সহায় হয়েছেন বিধায় আমি আবার কাজে ফিরতে পেরেছি। তবে এটা কখনো মাথায় ছিলো না যে  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আমি পাঁচটি গানের সঙ্গীত পরিচালনা করতে পারবো তার জন্মদিন উপলক্ষে।

আমি এজন্য শুরুতেই কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলাদেশ বেতার কর্তৃপক্ষের প্রতি। তারা আমার কথা ভেবেছেন, আমাকে কাজগুলো করার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন-এটা নিঃসন্দেহে আমার জন্য অনেক বড় প্রাপ্তি। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গানগুলো করতে পেরেছি-এটা আসলে কতটা ভালোলাগার তা ভাষায় প্রকাশের নয়।

জীবনের এই পর্যায়ে এসে নিজের সৃষ্ট এই সুর নিয়ে ভীষণ গর্ববোধ করছি। যারা বাংলাদেশ বেতার কর্তৃপক্ষ কর্তৃক নির্বাচিত হয়ে গানগুলো গেয়েছেন, তারাও চমৎকার গেয়েছেন। তাদের জন্য আমার আশীর্বাদ রইলো। আর প্রধানমন্ত্রীর জন্মদিনে আমার অগ্রীম শুভেচ্ছা রইলো। সৃষ্টিকর্তা তাকে সুস্থ রাখুন, ভালো রাখুন এবং তাকে দীর্ঘজীবী করুন।’ গানগুলো প্রধানমন্ত্রীর জন্মদিনে বাংলাদেশ বেতারে দিনব্যাপী প্রচার হবে। পাঁচটি গানই লিখেছেন কবির বকুল।