Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

গানের সঙ্গে নাচলেন সিঁথি

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ১৩, ২০২১, ০৬:০০ পিএম


গানের সঙ্গে নাচলেন সিঁথি

নিজের গাওয়া গানের একটি ভিডিওতে প্রথমবারের মতো নেচেছেন কণ্ঠশিল্পী সিঁথি সাহা। দুর্গাপূজা উপলক্ষে গত ১১ অক্টোবর রাতে রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিওটি উন্মুক্ত করা হয়েছে।

জামাল হোসেনের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন উজ্জ্বল সিনহা। ‘গড়েছি মা’ শিরোনামের এই মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। এর শুটিং হয়েছে ঢাকেশ্বরী মন্দিরে।

ভিডিওটিতে নায়িকার ভূমিকায় হাজির হয়েছেন সিঁথি সাহা। ভিডিওর শুরুতে সিঁথি সাহাকে দেখা যায় এক শিশুশিল্পীর সঙ্গে। গাদা ফুলের মালা গাঁথতে গাঁথতে দুজন কথা বলছিলেন প্রতিমা বরণ নিয়ে। এরপর গানের তালে তালে পূজাণ্ডপে পুরাদস্তুর নৃত্যশিল্পী হয়ে পারফরমেন্স করেন সিঁথি।

এই গায়িকা বলেন, ‘দুর্গাপূজা আমাদের অনেক বড় একটি উৎসব। বিশেষ এই উৎসবকে সামনে রেখে গানটিও বিশেষভাবে করার চেষ্টা করেছি আমরা। ভিডিওর গল্পের কারণেই শুরুতে শিশুবন্ধুর সঙ্গে সংলাপ রাখা হয়। এই প্রথম কোনো ভিডিওতে আমি নেচেছি। সব মিলিয়ে এটা আমার জন্য মজার একটা অভিজ্ঞতা ছিল।’

এছাড়া  বাবা-মায়ের সঙ্গে পূজা করতে বর্তমানে নিজের গ্রামের বাড়ি কুষ্টিয়ায় অবস্থান করছেন সিঁথি। পূজার পুরোটা সময়ই সেখানে কাটাবেন এই কণ্ঠশিল্পী।