Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

অভিষেকের অপেক্ষায় পূর্ণিমা বৃষ্টি

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ১৮, ২০২১, ০৬:৪০ পিএম


অভিষেকের অপেক্ষায় পূর্ণিমা বৃষ্টি

আগামী ২২ অক্টোবর মুক্তি পাচ্ছে পূর্ণিমা বৃষ্টি অভিনীত প্রথম সিনেমা ‘ঢাকা ড্রিম’। প্রসূন রহমানের কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হয়েছে ছবিটি। আর এ সিনেমার প্রচারে এখন ব্যস্ত পূর্ণিমা বৃষ্টি। এতে তিনি অভিনয় করেছেন পারুল নামের একটি চ্যালেঞ্জিং চরিত্রে। পরিচালকসহ পুরো ইউনিট খুশি পূর্ণিমা বৃষ্টির অভিনয়ে। তবে সন্তুষ্ট নন পূর্ণিমা। 

তার মতে, আরো ভালো হতে পারতো অভিনয়। এটা অবশ্য ডাবিংয়ের সময় নিজের অভিনয় দেখে মন্তব্য। তবে প্রথম সিনেমা হিসেবে পূর্ণিমা বৃষ্টি অনেক ভালো করেছেন, এটা সিনেমা-সংশ্লিষ্ট সবাই বলছেন। পূর্ণিমা বৃষ্টি বলেন, ‘ঢাকা ড্রিম সিনেমাটির গল্প আসলে আমরা যারা ঢাকার বাইরে থেকে নানা স্বপ্ন নিয়ে ঢাকায় এসেছি— এটা তাদের গল্প। সিনেমাটি দেখলেই তারা তা উপলব্ধি করতে পারবেন। আমিও তা অনুভব করেছি। 

তবে বলতেই হয়, প্রসূন দা চমৎকার একটি গল্প লিখেছেন। আমি খুব আশাবাদী সিনেমাটি নিয়ে। আমার বিশ্বাস দর্শকের ভীষণ ভালো লাগবে সিনেমাটি।’ জানা যায়, ঢাকা ড্রিম সিনেমাতেই সর্বশেষ প্লে-ব্যাক করেছিলেন সংগীতশিল্পী ও বংশীবাদক বারী সিদ্দিকী। তাই সিনেমাটি তাকে উৎসর্গ করা হয়েছে। 

এদিকে ‘ঢাকা ড্রিম’র পর সৌরভ কুণ্ডের পরিচালনায় ‘গিরগিটি’ নামের একটি বাণিজ্যিক সিনেমার কাজ শুরু করেছিলেন পূর্ণিমা বৃষ্টি। কিন্তু সিনেমার অন্য আরেকজন প্রধান অভিনেতা তাসকিন দেশে নেই বলে আপাতত বন্ধ আছে এর কাজ। পূর্ণিমা জানান, শিগগিরই ‘গিরগিটি’ সিনেমার কাজ যেভাবেই হোক শুরু হবে। বিজ্ঞাপনের কাজে সব সময় ব্যস্ত থাকা পূর্ণিমা বৃষ্টির নতুন বিজ্ঞাপন সেপনিল, মালটোভা নিয়মিত দেশের প্রায় সবগুলো চ্যানেলে প্রচার হচ্ছে।

 পূর্ণিমা বৃষ্টি চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে একটি কোম্পানীর হেলিকপ্টারের বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করে বেশ আলোচনায় এসেছেন। এটি নির্মাণ করেছিলেন অলিভ। সম্প্রতি প্রকাশিত টিনা রাসেলের গাওয়া ‘পাগলেরই বেশ’ গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েও বেশ প্রশংসা কুড়াচ্ছেন পূর্ণিমা বৃষ্টি।