Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

প্রথম মডেল হলেন আরজু

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২২, ২০২১, ০৬:০০ পিএম


প্রথম মডেল হলেন আরজু

এক যুগেরও বেশি সময় ধরে সিনেমায় কাজ করে যাওয়া নায়ক কায়েস আরজু নানান সময়ই সিনেমার বাইরে নাটকে ও মিউজিক ভিডিওর মডেল হিসেবে কাজ করার প্রস্তাব পেয়েছেন। পাশাপাশি বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করার প্রস্তাব পেয়েছেন। সিনেমার পাশাপাশি মিউজিক ভিডিওর মডেল হলেও এবারই প্রথম তিনি একটি বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন। 

তরুণ মেধাবী নির্মাতা আশফাক উজ্জামান বিপুলের পরিচালনায় একটি বহুজাতিক পণ্য প্রতিষ্ঠানের দুধের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। বেশ কিছুদিন আগেই এর শুটিংয়ে অংশ নিয়েছেন আরজু। বিজ্ঞাপনটির প্রচার শুরু হয়েছে গত বুধবার থেকে। দেশের প্রায় সবগুলো টিভি চ্যানেলেই এর প্রচার চলছে। যে কারণে বিজ্ঞাপনটি প্রচারের প্রথম দিন থেকেই কায়েস আরজু এতে কাজ করার কারণে অভূপূর্ব সাড়া পাচ্ছেন। 

কায়েস আরজু বলেন, ‘সিনেমায় অভিনয়ের শুরু থেকেই বিজ্ঞাপনে কাজ করার প্রস্তাব পেয়ে আসছি। কিন্তু আমি যেমন বিজ্ঞাপনে কাজ করতে চেয়েছি, তেমন বিজ্ঞাপনে কাজ করার প্রস্তাব পাইনি। যে কারণে সব সময় সিনেমায় কাজ করা নিয়েই আসলে  ব্যস্ততা ছিলো বেশি। বিপুলের সঙ্গে আমার পরিচয়টা আসলে বলা যায় মিডিয়াতে চলার পথের শুরু থেকেই। বেশ বন্ধুত্বপূর্ণ একটা সম্পর্ক রয়েছে তার সঙ্গে।

কথায় কথায় বিপুলের সঙ্গে এ বিষয়ে আলোচনা হলে কাজটি করার প্রস্তাব দেয় সে। শেষ পর্যন্ত গল্প এবং আমার চরিত্রটি ভালো লাগায় কাজটি করি। বিপুল অনেক যত্ন করে বিজ্ঞাপনটি নির্মাণ করেছে। প্রচারের পর আমি এতো বেশি সাড়া পাবো— আসলে এটা ভাবিনি।