Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

মিউজিক্যাল মুভিতে ওমর সানী

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২৩, ২০২১, ০৬:০০ পিএম


মিউজিক্যাল মুভিতে ওমর সানী

বাংলাদেশি নায়ক ওমর সানীর এমন অসংখ্য ভক্ত আছেন, যারা এখনো তাকে খুব ভালোবাসেন। প্রজন্মের পর প্রজন্ম ওমর সানীর প্রতি ভক্তদের ভালোবাসা নতুন করে জন্ম নিচ্ছে। একজন তারকা তার ভক্তদের মাঝেই বেঁচে থাকেন।

ঠিক এমনি এক ভক্তের ভালোবাসা এবং সেই ভক্তের স্বপ্নের নায়ক ওমর সানীকে ঘিরে একটি গান তৈরি করা হয়েছে। গানের শিরোনাম ‘স্বপ্নের নায়ক’। 

মূলত ‘স্বপ্নের নায়ক’ গানকে ঘিরে চলচ্চিত্র পরিচালক জাহিদ হোসেন নির্মাণ করেছেন একটি মিউজিক্যাল মুভি। গানটি লিখেছেন জাহিদ হোসেন, সুর সংগীত করেছেন আবিদ রনি। গানটি গেয়েছেন তনুশ্রী ও সোহানুর রহমান। 

গত ২২ অক্টোবর রাজধানীর বিএফডিসি ও উত্তরার বিভিন্ন লোকেশনে মিউজিক্যাল মুভির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে। 

জাহিদ হোসেন জানান, এটি তার লেখা প্রথম কোনো গীতিকবিতা। তাই নিজের ভেতরের আবেগ-অনুভূতি ঠিকঠাকভাবে ফুটিয়ে তোলার জন্য তিনি নিজেই মিউজিক্যাল মুভিটি নির্মাণ করেছেন। এর প্রধান চরিত্র নায়ক ওমর সানী। 

তিনি বলেন, ‘একজন ভক্তের আমাকে ঘিরে তার নানা স্বপ্ন নিয়েই মূলত এই মিউজিক্যাল মুভি। তার স্বপ্নে সারাক্ষণ আমিই থাকি। একটা সময় এসে সেই মেয়ে ভক্ত অসুস্থ হয়ে পড়ে। তখনো তার কল্পনাজুড়ে আমি। শেষ পর্যন্ত কী হয় তা জানার জন্য মিউজিক্যাল মুভিটি প্রকাশের অপেক্ষায় থাকতে হবে। জাহিদ ভাই প্রথম গান লিখেছেন, এককথায় অসাধরণ। আমার সঙ্গে আমার ভক্তের ভূমিকায় যে অভিনয় করেছে, সেও ভালো করার চেষ্টা করেছে। আমি যথেষ্ট সহযোগিতা করার চেষ্টা করেছি।’ 

জাহিদ হোসেন জানান, এই মিউজিক্যাল মুভিটিতে ভক্তের ভূমিকায় অভিনয় করেছেন মৌসুমী তাকশির মিমি। 

মৌসুমী বলেন, ‘এমন চমৎকার একটি মিউজিক্যাল মুভিতে কাজ করার সুযোগ পেয়ে সত্যিই ভীষণ আবেগাপ্লুত আমি। শ্রদ্ধেয় সানী ভাইয়া আমাকে ভীষণ সহযোগিতা করেছেন।’