Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪,

নতুন ছন্দে শান্তা

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২৬, ২০২১, ০৭:৪০ পিএম


নতুন ছন্দে শান্তা

উপস্থাপনায় অবিরাম সময় কাটছে শান্তা জাহানের। আজ থেকে তিনি নতুন করে বাংলাভিশনের ‘মিউজিক স্টেশন’-এর উপস্থাপনা শুরু করছেন। চ্যানেল নাইনে ‘ফ্রাইডে স্টার’ অনুষ্ঠানটি উপস্থাপনা করে বেশ সাড়া পাচ্ছেন বলে জানালেন শান্তা। এটিএন বাংলায় প্রচার হচ্ছে তার উপস্থাপনায় ‘সোনালী জীবন’। 

এগুলো নিয়মিত অনুষ্ঠান। কর্পোরেট শো বা স্টেজ শো’র মধ্যে রয়েছে ৩০ অক্টোবর ঢাকার ‘অল কমিউনিটি ক্লাব’, ৩১ অক্টোবর ঢাকার ‘রিজেন্সী হোটেল’-এ, ৪ অক্টোবর বগুড়া ক্যান্টনম্যান্ট, ৫ অক্টোবর ঢাকার পূর্বাচল ক্লাবে, ৬ অক্টোবর কক্সবাজারে পুলিশের একটি অনুষ্ঠানে উপস্থাপনা করবেন তিনি। 

বলা যায়, উপস্থাপনা নিয়ে শান্তা এ সময়ে দারুণ ব্যস্ততায় রয়েছেন। 

শান্তা জাহান বলেন, ‘উপস্থাপনাই আমার ধ্যান-জ্ঞান। এখানেই নিজের স্বাচ্ছন্দ্য খুঁজে পাই, নিজের মাঝে প্রশান্তি পাই উপস্থাপনা করে। এক সময় অভিনয় করতাম। কিন্তু এক সময় এসে মনে হলো আসলে অভিনয়টা আমার জন্য পারফেক্ট নয়। বরং উপস্থাপনাটাই আমার কাছে বেশি উপভোগ্য। 

আলহামদুলিল্লাহ, এখন উপস্থাপনা নিয়েই আমি বেশ ভালো আছি, বেশ ব্যস্ত সময়ও কাটছে। আমি কৃতজ্ঞ যারা আমার উপস্থাপনা ভীষণরকম পছন্দ করেন। কৃতজ্ঞতা তাদের প্রতি যারা আমার ওপর আস্থা রেখে আমাকে নিয়ে কাজ করেন।’ এদিকে তারিকুল ইসলামের নির্দেশনায় ফেরদৌসের বিপরীতে একটি স্টিল কোম্পানির বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন শান্তা জাহান।