Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪,

স্বামীর চমকে অভিভূত মাহি

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২৭, ২০২১, ০৬:৫৫ পিএম


স্বামীর চমকে অভিভূত মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্মদিন ছিলো গতকাল। বিশেষ এই দিনে এই ঢালিউড সুন্দরীকে চমকে দিয়েছেন স্বামী রাকিব সরকার। এতে একেবারে অভিভূত নায়িকা। গত মঙ্গলবার মধ্যরাতে মাহিকে নিয়ে বের হন রাকিব। নায়িকা জানতেন, তাকে মাওয়া নিয়ে যাওয়া হবে। সেখানে একসঙ্গে ইলিশ মাছ খাবেন তারা। জন্মদিনের পার্টির কথা তার মাথায়ই ছিল না। কেননা তিনি জন্মদিন সেভাবে উদযাপন করেন না। 

গাড়িতে ওঠার পর খেয়াল করেন, সেটা যাচ্ছে তিনশ ফিটের দিকে। অবশেষে গাড়ি থামে একটি রেস্তোরাঁর সামনে। ভেতরে গিয়ে মাহি দেখেন, সে এক এলাহী কাণ্ড! নানা রঙের আলোকসজ্জা, অসংখ্য ফানুস, ফুল আর হ্যাপি বার্থডে লেখা। মুহূর্তেই অবাক হয়ে যান নায়িকা। নিজের জন্মদিনকে ঘিরে স্বামীর এমন সারপ্রাইজে মুগ্ধ হয়েছেন মাহি। তিনি বলেন, ‘আমি আজ অভিভূত। আমি জানতাম না এতসব হবে। 

কারণ কখনো জন্মদিন উদযাপন করি না। এখানে এসে দেখি আমার সব পছন্দের মানুষগুলো। আমি অনেক খুশি।’ বড় রকমের এই আয়োজনের জন্য স্বামী রাকিবকে ধন্যবাদ জানান মাহি। আবেগাপ্লুত এই নায়িকা সবার সামনেই রাকিবের গালে চুমু খান। 

উল্লেখ্য, ১৯৯৩ সালের ২৭ অক্টোবর মাহির জন্ম রাজশাহীতে। তার আসল নাম শারমিন আক্তার নিপা। পড়াশোনা করেছেন ঢাকায়। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে ঢালিউডে তার অভিষেক ঘটে। 

এর আগে মাহি বিয়ে করেছিলেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে। চলতি বছরের মে মাসে সেই সংসার ভেঙে যায়।  এরপর গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন নায়িকা।