Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪,

নতুন রূপে মেহজাবিন

অক্টোবর ২৭, ২০২১, ০৭:০০ পিএম


নতুন রূপে মেহজাবিন

টিভি নাটকের এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। নাটকের বাইরে বিজ্ঞাপনচিত্রে কাজ করেও আলোচিত হয়েছেন এই তারকা। তবে নাটকে কাজের চেয়ে বিজ্ঞাপনচিত্রে কাজের সময় স্ক্রিপ্ট নির্বাচনে বেশি সচেতন থাকতে হয় এই অভিনেত্রীকে। কারণ একটি বিজ্ঞাপনচিত্র দিনে অনেকবার প্রচার হয়। তাই এই কাজে তিনি অনেক চুজি। এবার একটি বিজ্ঞাপনচিত্রের কাজে নতুন রূপে দর্শকদের সামনে হাজির হচ্ছেন মেহজাবিন। 

এতে নব্বই দশকের জনপ্রিয় ভিডিও গেম ‘কিং অব ফাইটারস ৯৬’-এর অন্যতম নারী চরিত্র লিওনা হেইদারনের রূপে দেখা যাবে তাকে। যিনি কিনা বহু বাধা-প্রতিকূলতা মোকাবিলা করে চূড়ান্ত গন্তব্যে পৌঁছান। বিজ্ঞাপনচিত্রের জন্যই এমন রূপ ধারণ করেছেন মেহজাবিন। টেকনো মোবাইলের নতুন একটি স্মার্টফোনের প্রচারণার জন্যই বিজ্ঞাপনচিত্রটি নির্মিত হচ্ছে। 

মেহজাবিন বলেন, ‘বিজ্ঞাপনে অনেক ভেবেচিন্তে কাজ করি। কারণ এটা বহুবার প্রচার করা হয়। সে ক্ষেত্রে আমাকেও কাজ করার সময় একটু বেশিই সচেতন থাকতে হয়। মনের মতো হলেই কেবল বিজ্ঞাপনে কাজ করি। এ বিজ্ঞাপনের গল্প-ভাবনা এবং আনুষঙ্গিক সবকিছুই আমার ভালো লেগেছে।’ 

এদিকে টিভি নাটকের ব্যস্ততার কারণে নিজেকে সেভাবে সময় দিতে পারেন না মেহজাবিন। তবে করোনার কারণে অনেকটা সময় নিজের মতো করে কাটিয়েছেন তিনি। কয়েক দিন আগে ঘুরে এসেছেন কক্সবাজার থেকে। সেখানে গিয়ে সমুদ্র ও উন্মুক্ত পরিবেশের সঙ্গে নিজেকে বন্দি করেছেন ক্যামেরায়। এগুলো ফেসবুকের মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন এই মডেল এবং অভিনেত্রী।