Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

শারমিনের চিকিৎসার দায়িত্ব নিলো আরটিভি

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৩, ২০২১, ০৮:২৫ পিএম


শারমিনের চিকিৎসার দায়িত্ব নিলো আরটিভি

চ্যানেল আইয়ের রিয়েলিটি শো ‘বাংলার গান’-এর চ্যাম্পিয়ন শারমিন আক্তার এখন গুরুতর অসুস্থ। তাই থেমে গেছে তার  দরাজ কণ্ঠের গান। নিস্তেজ হয়ে গেছেন এই শিল্পী। ফোক গানের এই প্রতিভাবান গায়িকার চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছে বেসরকারি টেলিভিশন আরটিভি। 

চ্যানেলটির সিইও সৈয়দ আশিক রহমান এক সংবাদ সম্মেলনে বলেন, ‘আপনারা সবাই শুনেছেন আমাদের প্রিয় কণ্ঠশিল্পী শারমিন গুরুতর অসুস্থ। সে নিয়মিতই আরটিভির নানা অনুষ্ঠান ও আয়োজনে গান করছিলো। তার কিছু গান খুব সাড়া পড়েছে। শারমিনের এ সময়ে তার জন্য পরিবারের হয়ে দোয়া চাই। সে সঙ্গে আমরা চেষ্টা করছি শারমিনের পাশে দাঁড়াতে। আল্লাহ যেন আমাদের সেই তৌফিক দেন।’ 

শারমিনের বাবা হুমায়ুন কবির সরকার জানান, গত ১৬ দিন ধরে শারমিন অসুস্থ। তার থাইরয়েডের সমস্যা ছিল। সেটা থেকে এখন রক্ত সঞ্চালনে জটিলতা দেখা দিয়েছে। ডাক্তাররা জানিয়েছেন, স্বাভাবিকের চেয়ে অনেক কম রক্ত সঞ্চালন হচ্ছে। এটা স্বাভাবিক না হলে বড় ধরনের বিপদ হতে পারে। 

তিনি আরও বলেন, ‘গত ১৪ নভেম্বর থেকে ঢাকা মেডিকেলে আছে শারমিন। এতদিন সাধারণ ওয়ার্ডে রাখা হলেও গতকাল (২০ নভেম্বর) থেকে তাকে আলাদা বেডে স্থানান্তর করা হয়েছে। ডাক্তাররা নির্দিষ্ট করে এখনো কিছু বলেননি। তবে তাদের ধারণা, এটা ব্লাড ক্যানসার হতে পারে।’ আরটিভির ঘোষণার আগে শারমিনের যথাযথ চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতাও কামনা করলেন হুমায়ুন কবির।