Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

বাংলাভিশনে ‘গুলশান এভিনিউ সিজন ২’  

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৮, ২০২১, ০৭:১০ পিএম


বাংলাভিশনে ‘গুলশান এভিনিউ সিজন ২’  

স্যাটেলাইট চ্যানেল বাংলাভিশনে প্রচার শুরু হচ্ছে নতুন মেগা ধারাবাহিক ‘গুলশান এভিনিউ সিজন ২’। এ উপলক্ষে গতকাল  দুপুরে বাংলাভিশনের নিজস্ব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ বলেন, “গুলশান এভিনিউ নাটকের জনপ্রিয়তা সম্পর্কে আমরা সবাই জানি। দেশ-বিদেশে সমানভাবে দর্শকপ্রিয়তা পেয়েছিলো। সম্পর্কের টানাপড়েন আর এক বনেদি বাড়ির অন্দরের বিচিত্র জীবনের কাহিনি দেখতে পাবো এই ধারাবাহিক নাটক ‘গুলশান এভিনিউ সিজন ২’-এ। গল্পটি খুবই ভালো। আশা করি পূর্বের মতো এবারো দর্শকের ভালো লাগবে। পূর্বের ‘গুলশান এভিনিউ’র শেষ পর্ব বাংলাভিশনে প্রচারিত হয়েছিল ২০১২ সালের শেষ দিকে।”  

আগামী পয়লা ডিসেম্বর থেকে প্রচার হবে ‘গুলশান এভিনিউ সিজন ২’। তারিক আনাম খানের নির্বাহী প্রযোজনা এবং নিমা রহমানের রচনা ও পরিচালনায় নাটকটি প্রচারিত হবে প্রতি সপ্তাহে ৫ দিন বুধ থেকে রোববার রাত ৮টা ২০ মিনিটে। নাটকটিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, তানভীন সুইটি, দীপা খন্দকার, ফারজানা চুমকি, মিম চৌধুরী, সুব্রত চক্রবর্তী, চৌধুরী মাজহার আলী, শীবা, শতাব্দী ওয়াদুদ, শেলী আহসান, মো. সিরাজুল ইসলাম, রিয়াদ রায়হান, তৃষ্ণা হাওলাদার, আফরোজা আক্তার, নিলুফার ইয়াসমিন, অধরা প্রিয়া, নাঈমা আলম মাহা, মোস্তাফিজ শাহিন, জোনায়েদ বোগদাদী, সালমান আরাফাত, বাপ্পা, শ্রাবণ, মুন্না ও আরো অনেকে।