বিজয়ের উৎসবে তারকাদের পরিবেশনা    

আজ থেকে রাজধানীর হাতিরঝিলের উন্মুক্ত মঞ্চে শুরু হচ্ছে ‘বিজয়ের ৫০ বছর লাল-সবুজের মহোৎসব’। এটি চলবে ১৬ ডিসেম্বর পর্যন্ত। ফেডারেশন অব বাংলাদেশ চেম্বারস অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) আয়োজনে এ উৎসবে থাকছে নান্দনিক সব পরিবেশনা। 

জানা গেছে, আজ অনুষ্ঠানটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভার্চুয়ালি যুক্ত হবেন তিনি। এতে বিশেষ অতিথি হিসেবে সরাসরি উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম। 

উদ্বোধনী অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করবেন এফবিসিসিআই’র সভাপতি মো. জসিম উদ্দিন। এ আয়োজনে নাচের জুটি হচ্ছেন চিত্রনায়ক নিরব ও মেহজাবিন। একক নাচে অংশ নেবেন ফেরদৌস, পূর্ণিমা ও মিম। পাশাপাশি জুটি হয়ে নাচবেন নায়ক ইমন ও তমা মির্জা। 

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন রেজওয়ানা চৌধুরী বন্যা, কৌশিক হোসেন তাপসসহ অর্ধশতাধিক শিল্পী। উদ্বোধনী দিনে প্রদর্শন করা হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর বিশেষ তথ্যচিত্র। অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত বলেই জানিয়েছে আয়োজক কমিটি।