Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

শবনম ফারিয়ার চোখে দুই নায়ক

বিনোদন প্রতিবেদক 

ডিসেম্বর ৪, ২০২১, ০৮:১৫ পিএম


শবনম ফারিয়ার চোখে দুই নায়ক

অনেক বছর ধরেই ঢাকাই ছবির শীর্ষ আসনে বসে আছেন চিত্রনায়ক শাকিব খান। মাঝেমধ্যে কারো কারো মাঝে সেরা হয়ে ওঠার সম্ভাবনা দেখা গেলেও শেষশেষ তা ভেস্তে যায়। অধিকাংশ দর্শক ও সমালোচক এখন শাকিব খানের পরের অবস্থানে চিত্রনায়ক আরিফিন শুভকে রাখতে পছন্দ করেন। 

শাকিব খান ও আরিফিন শুভকে নিয়ে ভক্তদের এই তুলনা গত শুক্রবার ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পাওয়ার পর আরও প্রবল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় সিনেমাভিত্তিক বিভিন্ন গ্রুপে চলছে এ বিষয়ক আলোচনা-সমালোচনা। 

তবে এমন তুলনা মোটেও উচিত নয় বলে মনে করেন টিভি তারকা শবনম ফারিয়া। এ-সংক্রান্ত একটি ফেসবুক পোস্টের কমেন্ট বক্সে তিনি নিজের অভিমত প্রকাশ করেছেন। লিখেছেন, ‘এতো তুলনার দরকার কী, এটাই আমি বুঝি না! 

শাকিব খানের জায়গায় শাকিব খান, শুভ ভাইয়ের জায়গায় উনি, সিয়ামের জায়গায় সিয়াম। আমি বিশ্বাস করি, যে যার যার জায়গা বানিয়ে নেয়, কেউ কারো জায়গা নিতে পারে না!’ গত বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছিল ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রিমিয়ার। 

সেখানে বঙ্গবন্ধুর সাজে হাজির হয়েছিলেন শুভ। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘মুখে বড় বড় কথা বলার থেকে আন্তর্জাতিক মানের বুলি না আওড়ে একবারে করে দেখালাম আন্তর্জাতিক মানেটা আসলে কী। সেটার সংজ্ঞা-উদাহরণসহ।’ 

অনেকের দাবি, শাকিব খানকে ইঙ্গিত করেই শুভ এ কথা বলেছেন। কারণ, অতীতে বিভিন্ন সময় আন্তর্জাতিক মানের সিনেমা করার কথা বলেছিলেন শাকিব।