Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

অপূর্বর নাটকে সাবিলা 

বিনোদন প্রতিবেদক 

ডিসেম্বর ৫, ২০২১, ০৭:২৫ পিএম


অপূর্বর নাটকে সাবিলা 

টিভি নাটকে এ সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তার অভিনীত নাটকের প্রতি টিভি দর্শকদের আলাদা আগ্রহ রয়েছে। অপূর্ব তাই নাটক নির্বাচন ও চরিত্র বাছাইয়ে দিন দিন সচেতন হচ্ছেন। 

এবার নতুন পরিচয়ে অভিষেক ঘটছে এ অভিনেতার। তিনি প্রযোজনায় নাম লিখিয়েছেন। সম্প্রতি কেক কেটে অপূর্ব তার প্রযোজনা প্রতিষ্ঠানের সূচনা করেছেন। এর নাম দিয়েছেন ‘ড্রিমবক্স এন্টারটেইনমেন্ট’। 

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন অভিনেত্রী সাবিলা নূর, অভিনেতা আনন্দ খালেদ, পরিচালক মাহমুদুর রহমান হিমি প্রমুখ। এ প্রতিষ্ঠান থেকে প্রথম নাটকটি নির্মাণ করছেন মাহমুদুর রহমান হিমি। এর নাম ‘শুধু তুমিময়’। নিজের টাকায় নির্মিতব্য প্রথম নাটকে অপূর্ব নিজেই অভিনয় করছেন। তার সঙ্গে রয়েছেন সাবিলা নূর। বর্তমানে যোবায়েদ আহসান রচিত এ নাটকটির শুটিং চলছে। 

প্রযোজনা প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘দর্শককে রুচিশীল বিনোদন দেয়ার জন্য আমার এই প্রচেষ্টা। বাইরের দেশের অভিনেতারা নিজেরা প্রযোজনা হাউস তৈরি করেন। আমিও ভালো ভালো কাজ করতে চাই। আর বিশেষ করে সবার কাছে দোয়া চাই। আশা করছি সবার সহযোগিতায় কাজটি খুব সুন্দরভাবে সম্পন্ন করতে পারবো।’ 

মাঝের কিছুটা সময় দাম্পত্যজীবন নিয়ে একটু ঝামেলায় ছিলেন অপূর্ব। এখন তার ব্যক্তিগত জীবনেও এসেছে পরিবর্তন। নাজিয়া হাসান অদিতির সঙ্গে ৯ বছর সংসারের পর গত বছর বিচ্ছেদ ঘটিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। গত ২ সেপ্টেম্বর শাম্মা দেওয়ান নামের এক যুক্তরাষ্ট্র প্রবাসী নারীকে বিয়ে করেছেন অপূর্ব।