Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

প্রথম সন্তানের অপেক্ষায় তিশা-ফারুকী

বিনোদন প্রতিবেদক

ডিসেম্বর ২৮, ২০২১, ০১:৫০ পিএম


প্রথম সন্তানের অপেক্ষায় তিশা-ফারুকী

বাবা ও মা হচ্ছেন মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা। প্রায় ১১ বছরের সংসারজীবনে প্রথমবার সন্তান জন্ম দিতে যাচ্ছেন নুসরাত ইমরোজ তিশা। 

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) নিজের ফেসবুকে নিজেদের ছবি প্রকাশ করে বিষয়টি জানান ফারুকী।

এতে ফারুকী লেখেন, "সন্তানের চোখে নিজের জন্ম হতে দেখা, একজন মা হিসেবে, একজন বাবা হিসেবে, এক অনির্বচনীয় অনুভূতিই আসলে। বেশ কিছুদিন ধরে তিশাকে এবং আমাকে এই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে- ‘তিশাকে কেন কোথাও দেখা যাচ্ছে না?’ ‘সে কেন সব কিছুতে অনুপস্থিত?’ অনুপস্থিত, কারণ আমাদের জীবনে আরেকজন মানুষের উপস্থিতি।"

তিনি আরো লেখেন, ‘তিশা এবং আমি আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন, যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো-বাতাসে আসে।’

এদিকে, নুসরাত ইমরোজ তিশা নিজের ফেসবুকে লেখেন, আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- "আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেনো?" "আমি কেনো সবকিছুতে অনুপস্থিত?”

এই দুইটা ছবিতে নিশ্চয় সবকিছুর উত্তর পাচ্ছেন। আমি অনুপস্থিত কারন আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে। 

উল্লেখ্য, ২০১০ সালে , ভালোবেসে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী। মোস্তফা সরয়ার ফারুকী একদিন সাহস করে তিশার বাসায় বিয়ের প্রস্তাব পাঠান। এরপর তাদের বিয়ে হয়। 

আমারসংবাদ/এআই