Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মধ্যরাতে সিনেমার প্রচারে তারা

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ৪, ২০২২, ১০:২০ পিএম


মধ্যরাতে সিনেমার প্রচারে তারা

চিত্রনায়ক সিয়াম আহমেদ ও নায়িকা পূজা চেরি জুটি অভিনীত নতুন ছবি ‘শান’। আগামী ৭ জানুয়ারি মুক্তি পাচ্ছে এটি। এ উপলক্ষে বিভিন্ন প্রচারে অংশ নিচ্ছেন ছবির নায়ক-নায়িকা। গত সোমবার দিবাগত রাতে কারওয়ান বাজার ও মগবাজার এলাকায় দেয়ালে দেয়ালে নিজ হাতে ‘শান’-এর পোস্টার লাগিয়েছেন সিয়াম ও পূজা। ফলে ছবির প্রচারে এসেছে নতুনত্ব। 

এসময় সিনেমাটির পরিচালক এম রাহিম এবং শান টিমও উপস্থিত ছিল। নতুন এই কাজের অভিজ্ঞতা নিয়ে সিয়াম আহমেদ বলেন, ‘অনেক পরিশ্রম করে সিনেমাটি করেছি। ভালো লাগছে, নতুন বছরটা দারুণ একটা ছবির মাধ্যমে শুরু হচ্ছে। 

সারাদিন শুটিং করার পর রাতে সবাই মিলে পোস্টার লাগাচ্ছি। আশা করি দর্শক দল বেঁধে সিনেমা হলে এসে সিনেমাটি দেখবেন।’ নায়িকা পূজা চেরি বলেন, ‘শানের পোস্টার লাগিয়েছি মধ্যরাত পর্যন্ত। সিনেমাটি নিয়ে আমাদের সবারই বাড়তি প্রত্যাশা কাজ করছে। এর নির্মাণ, গল্প— সবকিছুই দর্শককে সিনেমা হলে টানবে বলে আমার বিশ্বাস।’ 

সত্য ঘটনাকে উপজীব্য করে সিনেমাটির কাহিনি লিখেছেন আজাদ খান। এর ক্রিয়েটিভ প্রধানও তিনি। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিলম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান। 

এতে সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ প্রমুখ। ২০২২ সালের প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা হতে যাচ্ছে এটি।