Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

মিডিয়ার প্রতি অনুরোধ

বিনোদন ডেস্ক

জানুয়ারি ৯, ২০২২, ০৭:৩০ পিএম


মিডিয়ার প্রতি অনুরোধ

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের সাথে প্রতারক সুকেশ চন্দ্রশেখরের নতুন একটি ছবি অনলাইনে ভাইরাল হওয়ায় বিপাকে পড়েছেন এই শ্রীলঙ্কান সুন্দরী। পাশাপাশি ভাইরাল হওয়া ছবিটি নিয়ে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিবৃতি দিয়েছেন জ্যাকুলিন। সেখানে তিনি ছবিগুলো প্রচার না করার জন্য মিডিয়াকে অনুরোধ জানিয়েছেন। 

জ্যাকুলিন তার বিবৃতিতে বলেন, ‘এই দেশ এবং এর জনগণ সব সময়ই অসাধারণ ভালোবাসা ও সম্মান দিয়েছে। এর মধ্যে রয়েছে মিডিয়ার বন্ধুরা, যাদের কাছ থেকে আমি অনেক কিছু শিখেছি। আমি বর্তমানে একটি বাজে সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। 

তবে আমি নিশ্চিত, বন্ধু ও ভক্তরা আমাকে এই কঠিন সময় পার করতে দেখবেন। এ বিশ্বাসের সাথেই মিডিয়ার বন্ধুদের অনুরোধ করব আমার ব্যক্তিগত জীবনের কোনো ছবি যেন প্রচার না করে। আপনি নিশ্চয়ই আপনার প্রিয়জনদের সাথে এমন করবেন না। আমি নিশ্চিত, আপনি আমার সাথেও এটি করবেন না। আশা করি ন্যায়বিচার এবং ভালো বোধ বিরাজ করবে।’ 

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে জ্যাকুলিন ও সুকেশের বেশকিছু অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যে ৮ জানুয়ারি ভাইরাল হওয়া ছবিটি একটু বেশিই নজর কেড়েছে নেটিজেনদের। ছবিতে দেখা যায় অভিযুক্ত কনম্যান সুকেশ চন্দ্রশেখরের পাশে বিছানায় শুয়ে আছেন অভিনেত্রী। শেখরের কাছ থেকে চুমু খাচ্ছেন তিনি। ছবিতে চুমুর দাগ স্পষ্ট।