Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

চ্যালেঞ্জিং অভিযানে বুবলী

 বিনোদন প্রতিবেদক 

জানুয়ারি ১০, ২০২২, ০৬:৫৫ পিএম


চ্যালেঞ্জিং অভিযানে বুবলী

নারী পণ্যের বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ের অংশ হিসেবে বান্দরবানের একটি পাহাড়ের চূড়ায় উঠেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এর জন্য এই তারকাকে দুই দিনের প্রস্তুতি ও চেষ্টায় মত্ত থাকতে হয়েছে। বিজ্ঞাপনচিত্রটিতে একজন ‘পর্বতারোহী’র ভূমিকায় দেখা যাবে বুবলীকে। নানা প্রতিকূলতা মাড়িয়ে যিনি উঠেছেন পাহাড়ের চূড়ায়। 

বুবলী বলেন, ‘অল্প সময়ের ক্যারিয়ারে অনেক কাজই করেছি। তবে এই কাজটির কথা আমার দীর্ঘদিন মনে থাকবে। অনেক আয়োজনে বিজ্ঞাপনচিত্রটি করা হচ্ছে। সব মিলিয়ে ১০০ জনের বেশি মানুষ এখানে এসেছেন। এর পেছনে কাজ করছেন। পাহাড়ের চূড়ায় ওঠা ছিল আমার জন্য অনেক চ্যালেঞ্জিং। শেষ পর্যন্ত কাজটি করতে পেরে খুব ভালো লাগছে।’ 

বুবলী আরও জানান, খুব শিগগিরই বিজ্ঞাপনচিত্রটির প্রচার শুরু হবে। উল্লেখ্য, ছয় বছরের ক্যারিয়ারে বুবলী এরই মধ্যে উপহার দিয়েছেন ডজনের বেশি সিনেমা। চরিত্রের কারণে বিভিন্ন সময় বিভিন্ন রূপে হাজির হতে হয়েছে তাকে। 

এদিকে গত ৫ জানুয়ারি অনলাইনে প্রকাশিত হয়েছে বুবলী অভিনীত ‘তালাশ’ সিনেমার পোস্টার। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে আগামী ৪ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে সৈকত নাসির পরিচালিত সিনেমাটি। 

এতে বুবলীর বিপরীতে অভিনয় করেছেন নিরব। এছাড়াও মুক্তির অপেক্ষায় আছে শাকিব-বুবলীর ‘লিডার : আমিই বাংলাদেশ’। বেঙ্গল মাল্টিমিডিয়ার পরিচালনায় সিনেমাটি পরিচালনা করেছেন তপু খান।