Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

সংবাদ আতঙ্কে শবনম ফারিয়া

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ১১, ২০২২, ০৭:৩৫ পিএম


সংবাদ আতঙ্কে শবনম ফারিয়া

টিভি নাটকের অভিনেত্রী শবনম ফারিয়া এখন ‘সংবাদ আতঙ্কে’ ভুগছেন। তাকে নিয়ে হরহামেশাই বিভিন্নরকম খবর প্রকাশিত হয়। সম্প্রতি এই অভিনেত্রীর নতুন প্রেমের খবরে চটেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এর কড়া প্রতিবাদও জানিয়েছেন ফারিয়া। 

তিনি লিখেছেন, “আপনাদের এসব মনগড়া সংবাদের পর অপ্রয়োজনীয় এত আলোচনা-সমালোচনা আর ভালো লাগে না! এবার একটু দয়া করেন, আপনাদের ‘সংবাদ আতঙ্ক’ থেকে রেহাই দিন। প্রয়োজনে আমাকে বয়কট করুন! তাও একটু মুক্তি দিন। আমি এবং আমার পরিবার টায়ার্ড! প্লিজ।” 

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এই মডেল ও অভিনেত্রী আরও লেখেন, ‘আমাকে নিয়ে কারণে-অকারণে অনেক সংবাদ হয়! কিছু সংবাদ দেখে হাসি, কিছু সংবাদ দেখে রাগ হয়! কিন্তু মাঝে মাঝে কিছু সংবাদ দেখে কী বলব খুঁজে পাই না! অবাক হব, মন খারাপ করব, নাকি ক্ষোভ ঝাড়ব বুঝি না!’ একটু আক্ষেপ প্রকাশ করে ‘দেবী’ অভিনেত্রী লিখেছেন, ‘আর আমরাও নিউজ না পড়ে শিরোনাম দেখে যেসব কমেন্ট করি, আমাদের কী বোধশক্তি বলতে কিছুই নেই? আমরা কী এতই অবুঝ? 

অনেকে বলেন, আপু আপনাকে সাংবাদিকরা অনেক ভালোবাসে, তাই এত নিউজ করে। ভাই, বিশ্বাস করুন, আমার এত ভালোবাসার দরকার নেই। আমি সত্যিই টায়ার্ড! এবার একটু শান্তিতে থাকতে দিন আমাকে!’ 

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে সাবেক স্বামী অপুকে নিয়ে খবরের শিরোনাম হন শবনম ফারিয়া। এরপর তিনি নতুন করে প্রেমে পড়েছেন বলে খবর প্রকাশিত হয়। এছাড়াও ই-কমার্স প্রতিষ্ঠান ই-ভ্যালির সঙ্গে যুক্ত হওয়ায় কিছুদিন আগে আইনি জটিলতায় পড়েন শবনম ফারিয়া। বর্তমানে জামিনে রয়েছেন তিনি।