Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

আবেগাপ্লুত রুনা খান

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ১৪, ২০২২, ০৩:২০ এএম


আবেগাপ্লুত রুনা খান

রুনা খান, বাংলাদেশের টিভি নাটকের নন্দিত অভিনেত্রী। সিনেমাতেও তিনি অনবদ্য একজন। সিনেমায় অভিনয় করেও পেয়েছেন অভিনয়ে দেশের সর্বোচ্চ রাষ্ট্রীয় স্বীকৃতি ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’। তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ সিনেমায় অভিনয়ের জন্য তিনি এ পুরস্কারে ভূষিত হন। তার অভিনয়ের প্রতি দর্শকের রয়েছে এক অন্যরকম ভালোবাসা। 

বলা যায়— বিগত কয়েক বছর যাবৎ রুনা খান তার জন্মদিনে সহকর্মীদের নিয়ে বিশেষভাবে দিনটি উদ্যাপন করেন। গেল বছর করোনার কারণে সেভাবে আর উদ্যাপন করার সুযোগ হয়ে ওঠেনি। তাই এ বছর রুনা খান তার খুব কাছের কিছু বন্ধু এবং কিছু সহশিল্পীকে সঙ্গে নিয়ে দিনটি বিশেষভাবে উদ্যাপন করার চেষ্টা করেন। 

রুনা খানের আহ্বানে সাড়া দিয়ে তার বাসায় ১১ জানুয়ারি রাতে যারা উপস্থিত হয়েছিলেন, তাদের মধ্যে অন্যতম হচ্ছেন তানিয়া আহমেদ, মুনিরা মিঠু, ঈশিতা, নাদিয়া, রিচি সোলায়মান, বুলবুল টুম্পা, কনা, তানিয়া হোসেইন, অহনা, ফারজানা বুবলী, মুনা চৌধুরী, নোভা, নাবিলা, তাহসিন, সিনথিয়া, সারিকা সাবাহ, পরিচালক চয়নিকা চৌধুরীসহ আরো বেশ কজন। সবার উপস্থিতি রুনা খানকে ভীষণ আবেগাপ্লুত করে তোলে। 

রাত ১০.১৫ মিনিটে কেক কাটার মধ্যদিয়ে সবাই রুনা খানকে ঘিরে উচ্ছ্বাস প্রকাশ করেন। তানিয়া আহমেদ বলেন, ‘রুনা ভীষণ লক্ষ্মী একটি মেয়ে। মানুষ হিসেবে যেমন রুনা খুব ভালো মনের এক মানুষ, ঠিক তেমনি অভিনেত্রী হিসেবেও  সে ভীষণ ভালো করছে। আমি তার আরো সাফল্য কামনা করি।’ ঈশিতা বলেন, ‘খুব চমৎকার সময় কাটল রুনার বাসায়। ধন্যবাদ রুনা।’ 

নাদিয়া আহমেদ বলেন, ‘এককথায় রুনা একজন ভালো মনের মানুষ। অভিনয়েও অনবদ্য। আমি সব সময়ই তার সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করি।’ রিচি সোলায়মান বলেন, ‘রুনার সঙ্গে সম্পর্কটা পারিবারিক। তার পাশে আছি সব সময়। তার আহ্বানে সাড়া না দিয়ে উপায় নেই। কারণ তাকে আমি ভীষণ পছন্দ করি, ভালোবাসি।’