Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ভারত থেকে পুরস্কৃত তিতান

বিনোদন প্রতিবেদক 

জানুয়ারি ১৫, ২০২২, ১১:১০ পিএম


ভারত থেকে পুরস্কৃত তিতান

মিরাজ আহমেদ পরিচালিত ভারতীয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অর নাথিং’-এ অভিনয় করেছিলেন তিতান চৌধুরী। তার অভিনীত এই চলচ্চিত্রটি এরই মধ্যে ভারতের ‘আজাদিয়ান ২০২১’ আয়োজিত চলচ্চিত্র উৎসবে বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছে। সে সাথে এতে অভিনয়ের জন্য তিতান চৌধুরীও সম্মাননায় ভূষিত হয়েছেন। তার হাতে সম্মাননার সার্টিফিকেট ও ক্রেস্টও পৌঁছেছে। 

তিতান চৌধুরী বলেন, ‘অর নাথিং’ একটি অসাধারণ গল্পের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এতে কাজ করে আমি ভীষণ উচ্ছ্বসিত ছিলাম। এই চলচ্চিত্রটি ভারত থেকে পুরস্কার লাভ করেছে। সে সাথে আমিও এতে অভিনয়ের জন্য পুরস্কৃত হয়েছি। বাংলাদেশে দুটি বিশেষ পুরস্কার লাভ করেছে। এটা আমার জন্য সত্যিই অনেক বড় প্রাপ্তি। এমন ভালো গল্পের কিছু কাজ করতে চাই আমি সব সময়। যদিওবা  আগের মতো অভিনয়ে নিয়মিত নই। তারপরও ভালো গল্প পেলে কাজ করার চেষ্টা করি।’ 

তিতান আরও জানান, তিনি সর্বশেষ সঞ্জিত সরকারের পরিচালনায় ‘চিটিং মাস্টার’ ধারাবাহিকে অভিনয় করেছেন। কিছুদিন আগে তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে মানবসম্পদ বিভাগে অ্যাসিসট্যান্ট ম্যানেজার হিসেবে যোগ দিয়েছেন। এইচআর ম্যানেজম্যান্ট বিষয়েই তিনি এমবিএ সম্পন্ন করেছেন। তিতান চৌধুরীর মিডিয়ায় অভিষেক হয় সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে। পরবর্তীতে তিনি নাটকেই ব্যস্ত হয়ে ওঠেন।