Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

নতুন কাজে শিলা

জানুয়ারি ১৮, ২০২২, ০৮:০৫ পিএম


নতুন কাজে শিলা

এরই মধ্যে নতুন একটি চলচ্চিত্র ও একটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন চিত্রনায়িকা শিরীন শিলা। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় চলতি বছরের প্রথম দিনেই তিনি শুরু করেন সাত পর্বের ওয়েব সিরিজ ‘জিম্মি’র শুটিং। টানা কাজ শেষ হয় এই ওয়েব সিরিজের। 

এর পরপরই একই পরিচালকের ‘ঘর ভাঙ্গা সংসার’ সিনেমার কাজ শেষ করলেন নায়িকা। এ ছবির তিনটি গানের কাজ বাকি ছিল। হাবিবের কোরিওগ্রাফিতে শিলা তিনটি গানের কাজ শেষ করেন। 

শিরীন শিলা বলেন, ‘নতুন বছরের শুরুটাই হয়েছে জিম্মি ওয়েব সিরিজে কাজের মধ্য দিয়ে। এই সিরিজে আমি একজন অ্যাকশন গার্লের ভূমিকায় অভিনয় করেছি। এটা ভীষণ সত্যি যে, এতে কাজ করার জন্য আমাকে অনেক শ্রম দিতে হয়েছে, যা স্বাভাবিকভাবেই অন্যান্য সিনেমায় আমার দিতে হয়নি। 

মনতাজুর রহমান আকবর স্যার খুব সহযোগিতা করেছেন। পুরো ইউনিটই ছিল ভীষণ আন্তরিক। আর যেহেতু সাভারে শুটিং হয়েছে, তাই টানা কাজ করার মধ্য দিয়েই শুটিং শেষ হয়েছে। জিম্মির গল্পটা থ্রিলারধর্মী। 

আর ঘর ভাঙ্গা সংসার পারিবারিক গল্পের সিনেমা। তিনটি গানের কাজ বাকি ছিল। হাবিব ভাইয়ের কোরিওগ্রাফিতে অনেক দিন পর কাজ করলাম। গানগুলোর দৃশ্যায়ন খুব ভালো হয়েছে। সিনেমাটি নিয়ে তো আমার আশা রয়েছেই, গানগুলোও শ্রোতা-দর্শকের ভালো লাগবে বলে আমি বিশ্বাস করি।’ 

এদিকে আগামী ২৫ জানুয়ারি থেকে শিলা অভিনীতব্য রাশিদ পলাশের ‘ময়ূরাক্ষী’ সিনেমার কাজ শুরু হবার কথা। মুক্তির অপেক্ষায় রয়েছে শিরীন শিলা অভিনীত সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাকশন’ ও মেহেদী হাসান পরিচালিত ‘নদীর জলে শাপলা ভাসে’। নদীর জলে শাপলা ভাসে সিনেমায় যে চরিত্রে শিলা অভিনয় করেছেন, তা নিয়ে পরিচালকসহ পুরো টিম দারুণ আশাবাদী।