Amar Sangbad
ঢাকা বুধবার, ২৫ মে, ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

একই ফ্রেমে দুই তানিয়া

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ২৩, ২০২২, ০৬:৫০ পিএম


একই ফ্রেমে দুই তানিয়া

একজন একসময়ের দেশসেরা মডেল ও গুণী অভিনেত্রী তানিয়া আহমেদ। অন্যজন জনপ্রিয় উপস্থাপক ও অভিনেত্রী তানিয়া হোসেইন। তানিয়া আহমেদের আরেকটি পরিচিতি হচ্ছে তিনি দেশের জীবন্ত কিংবদন্তি নায়ক সোহেল রানা, নায়ক রুবেলের ভাগ্নি। 

অন্যদিকে তানিয়া হোসেইন দেশের খ্যাতনাম সংগীতশিল্পী বাপ্পা মজুমদারের স্ত্রী। তানিয়া আহমেদ কিংবা তানিয়া হোসেইন দুজনই অভিনয় এবং উপস্থাপনায় জনপ্রিয়তা পেয়েছেন।  

তানিয়া আহমেদ বলেন, ‘তানিয়া খুব মিষ্টি আর লক্ষ্মী একটি মেয়ে। এখন সংসারজীবন নিয়েই তানিয়া বেশি ব্যস্ত। তার ভক্ত-দর্শকরা তাকে অভিনয়ে মিস করে, উপস্থাপনাতেও মিস করে। আমাদের প্রিয় বাপ্পার সহধর্মিণী। সংসারজীবনে তানিয়া ভালো আছে, সুখে আছে— এটাই আমাদের ভালো লাগা। 

আমার সঙ্গে দেশের বাইরে বেশ কয়েকটি নাটকের শুটিং করেছে তানিয়া। আমার সঙ্গেই থাকত সারাক্ষণ। আমাদের সময়টা দারুণ উপভোগ্য ছিল। আমি সব সময় তানিয়ার জন্য দোয়া করি ও যেন ভালো থাকে, সুস্থ থাকে, পরিবার নিয়ে সুখে থাকে। সেদিন একটি অনুষ্ঠানে অনেক দিন পর দেখা হয়ে ভীষণ ভালো লেগেছে।’ 

তানিয়া হোসেইন বলেন, ‘দীর্ঘদিন পর তানিয়া আপুর সঙ্গে দেখা হয়ে খুব ভালো লেগেছে। তানিয়া আপু ভীষণ কেয়ারিং এবং ভীষণ দায়িত্বশীল একজন মানুষ।’ তার সঙ্গে কয়েকটি নাটকে কাজ করেই আমার এই উপলদ্ধি। আমিও দোয়া করি তিনি যেন সবসময় ভালো থাকেন, সুস্থ থাকেন।’ 

এদিকে তানিয়া আহমেদ গাজী টিভিতে প্রচার চলতি ম্যাগাজিন অনুষ্ঠান ‘অন্যন্যা’র নিয়মিত উপস্থাপনা করছেন। শিগগিরই নতুন কয়েকটি নাটকে তার কাজের কথা রয়েছে।