Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মেয়ের সঙ্গে ভাইরাল আনুশকা

বিনোদন ডেস্ক

জানুয়ারি ২৪, ২০২২, ০৮:১৫ পিএম


মেয়ের সঙ্গে ভাইরাল আনুশকা

সন্তানের জন্মের পর থেকেই সংবাদমাধ্যমের কাছে তাদের ব্যক্তিগত জীবন দূরে রাখার অনুরোধ করেছিলেন বিরাট-আনুশকা দম্পতি। তবে ভক্তদের কৌতূহল মেটাতে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় মেয়ের সঙ্গে ছবি পোস্ট করতেন তারা। যদিও কোনো ছবিতেই তাদের কন্যা ভামিকার মুখ দেখা যায়নি। তাই বিরুষ্কার মেয়েকে একঝলক দেখার অপেক্ষায় অধীর আগ্রহী ছিলেন ভক্তরা। 

আর তাই ভামিকার ছবি ভাইরাল হতেই তাদের খুশির অন্ত নেই। ভামিকার ছবি দেখে নেটিজেনদের অনেকেই তার মুখের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন ছোটবেলার বিরাট কোহলির মুখের। কেউ কেউ এমনও লিখেছেন, জুনিয়র কোহলি। কেপটাউনে ভারত-দক্ষিণ আফ্রিকার ম্যাচ চলাকালীন প্রকাশিত হয়ে গেল বিরাট-আনুশকা দম্পতির মেয়ে ভামিকার ছবি। 

ওয়ানডে ম্যাচ চলাকালীন ভামিকার মুখ ধরা পড়ল ক্যামেরায়— যা মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মূলত ভামিকাকে নিয়ে ভারতের ম্যাচ দেখতে স্টেডিয়ামে গিয়েছিলেন আনুশকা। সেই ম্যাচেই বিরাটের হাফ সেঞ্চুরি পূরণ হওয়ায় তাকে উৎসাহিত করতে হাততালি দিচ্ছিলেন মা ও মেয়ে। 

আর ঠিক তখনই সম্প্রচারের দায়িত্বে থাকা সংস্থা সেই ছবিটি তুলে ধরে। ফলে নিমেষেই ভামিকার ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তবে বিরাট-আনুশকা দম্পতি যে নিজেদের পূর্বের সিদ্ধান্তে এখনো অটল, তার প্রমাণ তাদের ইনস্টাগ্রাম স্টোরির এক বিবৃতি।

এতে তারা লিখেছেন, ‘আমরা বুঝতে পেরেছি আমাদের মেয়ের ছবি গতকাল স্টেডিয়ামে বন্দি হয়েছে এবং সেটা ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে। আমরা সবাইকে বলতে চাই, আমরা হতভম্ব এবং সত্যি বুঝতে পারিনি ক্যামেরা আমাদের দিকে তাক করা ছিল। আমরা এখনো একই অবস্থানে রয়েছি এবং একই অনুরোধ জানাচ্ছি যে, আমরা সত্যিই চাই ভামিকার ছবি তোলা না হোক বা সেটি প্রকাশ্যে না আনা হোক।’

উল্লেখ্য,  গেল বছরের ১১ জানুয়ারি আনুশকা শর্মা ও বিরাট কোহলির প্রথম কন্যাসন্তান ভামিকার জন্ম। এর আগে মেয়ের মুখের ছবি কখনো প্রকাশ্যে আনেননি এই তারকা দম্পতি। কিন্তু অবশেষে তাদের প্রচেষ্টা ব্যর্থ হয়ে গেল!