Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

কুমারখালীতে স্কুলের প্রধান শিক্ষককে গুলি করে হত্যা, আটক ১

জানুয়ারি ২৪, ২০১৫, ০৬:৪৩ এএম


কুমারখালীতে স্কুলের প্রধান শিক্ষককে গুলি করে হত্যা, আটক ১

   কুষ্টিয়ার কুমারখালী উপজেলার দয়ারামপুর গ্রামে মুন্সি রবিউল ইসলাম (৪৫) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।
শুক্রবার রাত ২ টার দিকে উপজেলার দয়ারামপুরের নিজ বাড়ির সামনে রবিউলকে গুলি করে দূর্বৃত্তরা।

 নিহত রবিউল ইসলাম স্থানীয় মহেন্দ্রপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

কুমারথালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রবিউল ইসলাম শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে তার পরিচালনাধীন এমএমআর ব্রিকস নামের ইট ভাটা থেকে মোটর সাইকেল যোগে বাড়িতে ফেরার সময় তার নিজ বাড়ির সম্মুখে কয়েকজন দুর্বৃত্ত তাকে লক্ষ করে গুলি চালিয়ে পালিয়ে যায়। গুলির শব্দ পেয়ে রবিউলের আত্মিয়-স্বজন এবং স্থানীরা এসে গুলিবিদ্ধ অবস্থায় রবিউল কে কুমারখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক  তাকে মৃত বলে ঘোষণা করে।
রবিউলের মাথায় এবং ডান পাজরে দুটি গুলির চিহ্ন পাওয়া যায়। খবর পেয়ে কুমারখালী থানা পুলিশ এসে ময়না তদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে। পুলিশ রাতেই ঘটনার মুল পরিকল্পনাকারী সন্দেহে ওহিদুল নামের ওই ভাটার এক পাটনারকে আটক করেছে।

উল্লেখ্য এই ইটভাটার মালিক নিহত রবিউল ইসলামের চাচাতো ভাই সাবেক স্থানীয় ইউপি চেয়ারম্যান ও কুমারখালী থানা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মুন্সি রশিদুল ইসলামকে ও গত বছরের ৮ ডিসেম্বর মহেন্দ্রপুর বাজার থেকে গুলি করে হত্যা করে দুবৃত্তরা। রশিদুলের মৃত্যুর পর এই ইট ভাটাটি রবিউল পরিচালনা করে আসছিল।