Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

ট্রাকে পেট্রোল বোমা, লাফিয়ে পড়ে দগ্ধ হেলপার নিহত

জানুয়ারি ২৯, ২০১৫, ০৬:০০ এএম


ট্রাকে পেট্রোল বোমা, লাফিয়ে পড়ে দগ্ধ হেলপার নিহত

 

চাঁদপুর সদর উপজেলার ঘোষেরহাট এলাকায় দুর্বৃত্তদের পেট্রোল বোমার অগ্নিদগ্ধ হয়ে চলন্ত ট্রাক থেকে নামতে গিয়ে চাকায় পিষ্ট হয়ে মোতালেব হোসেন (৪০) নামের এক হেলপার নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট এলাকায় এ ঘটনা ঘটে। টাইলস বোঝাই ট্রাকটি নারায়ণগঞ্জ থেকে চাঁদপুর আসছিল।

নিহত মোতালেবের বাড়ি চট্টগ্রামের পাহাড়তলী এলাকায়। এসময় ট্রাকের ড্রাইভারসহ অন্যরা ট্রাক থেকে লাফিয়ে নেমে যায়।

টাইলসের মালিক কাজী আশরাফুল ইসলাম মাসুদ ও পুলিশ  জানায়, নারায়ণগঞ্জ থেকে টাইলস নিয়ে ট্রাকটি চাঁদপুরের মতলব দক্ষিণ এলাকায় আসছিল। চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট এলাকায় এলে ট্রাকটিতে পেট্রোল বোমা ছুড়ে দুর্বৃত্তরা।

এতে হেলপার মোতালেবের গায়ে আগুন ধরে গেলে তিনি জীবন বাঁচাতে ট্রাকের বামদিক দিয়ে রাস্তায় লাফিয়ে পড়ে। কিন্তু চলন্ত ট্রাকের পেছনের চাকার নিচে পড়ে তার মাথা থেতলে যায়। ঘটনাস্থলেই তিনি মারা যান।

অপরদিকে ট্রাক ড্রাইভার ও টাইলস মালিক ট্রাকের ডান দিক দিয়ে লাফিয়ে পড়ে জীবন বাঁচান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মোতালেবের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাইয়ুম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ঘটনার পরপরই দুর্বৃত্তদের ধরতে ওই এলাকায় অভিযান শুরু হয়েছে।