Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

কক্সবাজার থেকে রাতের বেলা গাড়ি না ছাড়ার নির্দেশ

ফেব্রুয়ারি ৩, ২০১৫, ০২:০১ পিএম


কক্সবাজার থেকে রাতের বেলা গাড়ি না ছাড়ার নির্দেশ

 

কুমিল্লায় ঢাকাগামী বাসে পেট্রোলবোমায় দগ্ধ হয়ে ৭ জনের মৃত্যু ২৫ জন আহত হওয়ার ঘটনায় কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে রাতের বেলায় কোন বাস না ছাড়ার নির্দেশ দিয়েছে প্রশাসন। কক্সবাজারের জেলা প্রশাসক মোহাম্মদ রুহুল আমিন মঙ্গলবার এ নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন পরিবহণ মালিকদের কয়েকজন।

পরিবহণ মালিকরা জানান, এখন থেকে ঢাকাগামী বাসগুলো সকাল সাড়ে ৮টার মধ্যেই কক্সবাজার ত্যাগ করবে। এরপর আর কোন বাস ছাড়তে পারবে না।তবে চট্টগ্রামগামী বাসে এ ধরনের কোন নিষেধাজ্ঞা নেই।

সোমবার রাতে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া আইকন ট্রাভেলস এর একটি বাস কুমিল্লায় পেট্রোল বোমা হামলার শিকার হওয়ার পর প্রশাসন এ সিদ্ধান্ত নেয়। এর ফলে আজ সকাল সাড়ে ৮টার পর কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে কোন বাস ছাড়েনি।

এদিকে কুমিল্লায় পেট্রোল বোমা হামলার শিকার আইকন ট্রাভেলস এর বাসটি সোমবার রাতে কক্সবাজার থেকে পুলিশ ও বিজিবি প্রহরায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করলেও হামলার সময় বাসটি অজ্ঞাত কারণে পুলিশের নিরাপত্তা বহরের বাইরে অবস্থান করছিল বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। এ ঘটনার পর ওই পরিবহণের কক্সবাজার কাউন্টার বন্ধ রাখা হয়েছে।