Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

চাচার বাড়িতে এসে চুল কর্তনের শিকার ভাতিজি

ডিসেম্বর ৮, ২০১৪, ০২:২৭ পিএম


চাচার বাড়িতে এসে চুল কর্তনের শিকার ভাতিজি

  দিনাজপুরের বিরামপুরে এলাকায় চাচার বাড়িতে বেড়াতে এসে চুল কর্তনের শিকার হলেন তার ভাতিজি। পূর্ব শত্রুতার জের ধরে ভাতিজির মাথার চুল কেটে ফেলে তার উপর হামলা চালায় চাচাবাড়ির প্রতিবেশী প্রতিপক্ষরা। আহত ভাতিজি একজন গৃহবধূ। তার নাম নিলুফার ইয়াসমিন (৩৫)। বর্তমানে তিনি বিরামপুর উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় মামলার দায়েরের পর সোমবার দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) সাখাওয়াত হোসেন ও থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আমিরুজ্জামান হাসপাতালে নির্যাতিত গৃহবধূকে দেখতে যান। এসময় সর্বোচ্চ আইনি সহায়তার আশ্বাস দেন তারা।

প্রত্যক্ষদর্শীরা জানায় , বিরামপুর পৌর এলাকার টাটকপুর গ্রামের আ. সাত্তারের বাড়িতে তার ভাতিজি বেড়াতে আসেন। সোমবার সকালে নিলুফার বাইরে বের হলে প্রতিবেশী বাড়ির পুরুষ ও মহিলারা তাকে টেনে-হিঁচড়ে নিয়ে যায়। একপর্যায়ে নিলুফারকে তারা বেদম মারপিট করে ও মাথার লম্বা চুল কাঁচি দিয়ে সমূলে কেটে নেয়।

এ ঘটনায় প্রতিবেশী মিঠু ও তার ভাইবোনসহ ৬ জনের নাম উল্লেখ করে সোমবার দুপুরে বিরামপুর থানায় একটি মামলা দায়ের করেন নিলুফার।

দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সাখাওয়াত হোসেন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুজ্জামান বিকালে হাসপাতালে গিয়ে নির্যাতিতার অবস্থা দেখেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই একরামুল হক জানান, অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।