Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

কুষ্টিয়ার বিএডিসির নির্বাহী প্রকৌশলী ছুরিকাঘাতে গুরুতর আহত

মার্চ ৫, ২০১৫, ০২:০৫ পিএম


কুষ্টিয়ার বিএডিসির নির্বাহী প্রকৌশলী ছুরিকাঘাতে গুরুতর আহত

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) সেচ বিভাগের কুষ্টিয়া অফিসের নির্বাহী প্রকৌশলী সাজ্জাদ হোসেনকে (৩৫) ছুরিকাঘাত করে মারাত্মক আহত করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের থানাপাড়া ছয় রাস্তা মোড় এলাকায় তার ভাড়া বাসার সামনে এ ঘটনা ঘটে। মারাত্মক আহত ওই প্রকৌশলীকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।

পুলিশ জানায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাজ্জাদ হোসেন নিজ বাসার সামনে দাঁড়িয়ে ছিলেন। এসময় কয়েকজন দুর্বৃত্ত এসে তাকে শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তিনি মারাত্মক জখম হয়ে মাটিতে লুটে পড়েন। পরে স্থানীয়রা আহত প্রকৌশল কে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতাল সুত্রে জানা গেছে, প্রকৌশলীর মাথা, পিঠসহ বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করা হয়েছে। তবে তিনি শংকামুক্ত।

আহত নির্বাহী প্রকৌশলী সাজ্জাদ হোসেন সিরাজগঞ্জের গোলজার হোসেনের ছেলে। কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার আবু বক্কর সিদ্দিক জানান, বিষয়টি যথেষ্ঠ গুরুত্বের সাথে দেখা হচ্ছে। তবে কারা কি কারণে এ হামলা করেছে তিনি প্রাথমিকভাবে জানাতে পারেননি। তবে একটি সুত্র জানায়, সম্প্রতি বিএডিসি সেচ বিভাগের কয়েক কোটি টাকার টেন্ডার আহ্বান করা হয়। এ নিয়ে সরকারী দলের কিছু প্রভাবশালী নেতার সাথে ওই প্রকৌশলীর বিরোধ চলছিল। এ ঘটনার জের ধরে তার উপর এ হামলা চালানো হয়েছে বলে সূত্রের দাবি।