Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

নৌকায় নিয়ে বিধবাকে গণধর্ষণ

মার্চ ১৮, ২০১৫, ১২:১৬ পিএম


নৌকায় নিয়ে বিধবাকে গণধর্ষণ

 

বাগেরহাটের রামপালে এবার হিন্দু সম্প্রদায়ের এক বিধবা নারীকে (৪০) অপহরণের পর নৌকায় নিয়ে চার যুবক ধর্ষণ করেছে বলে অভিযোগ পওয়া গেছে।

রামপাল উপজেলার কুমারখালী গ্রাম থেকে মঙ্গলবার রাতে স্থানীয় গ্রামবাসীর সহযোগিতায় পুলিশ গুরুতর অসুস্থ অবস্থায় ওই নারীকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

বুধবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন ধর্ষণের শিকার নারী বলেন, ‘বৃহস্পতিবার বিকেলে তিনি এবং তার দেবর পাশের ডাকরা গ্রামে ধর্মীয় অনুষ্ঠানে (মহানামযজ্ঞ) যান। রাত ১০টার দিকে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে গেলে কয়েকজন যুবক তাকে তুলে নেওয়ার চেষ্টা করে। তখন তার দেবর তাদের বাধা দিতে গেলে ওই যুবকরা তাকে বেদম প্রহার করে ফেলে রেখে যায়। এ সময় তাকে তুলে কালিগঞ্জ নদীতে একটি নৌকায় নিয়ে যায়। সেখানে নিয়ে তারা পালাক্রমে ধর্ষণ করে।

একপর্যায়ে তিনি অচেতন হলে তারা তাকে পাশের কুমারখালী গ্রামে তার এক বোনের বাড়িতে নিয়ে রেখে দেয়। তিনি যাতে এই বিষয়টি কাউকে না জানাতে পারেন সে জন্য বৃহস্পতিবার রাত থেকেই ওই যুবকরা সেখানে তাকে নজরবন্দী করে রাখে।’

রামপাল উপজেলার মল্লিকেরবেড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার নাজমুল কবীর ঝিলাম বলেন, ‘ডাকরা গ্রামের কয়েকজন যুবক আমার ইউনিয়নের এক নারীকে অপহরণ করে গণধর্ষণ করে অবরুদ্ধ করে রাখে। এই সংবাদ জানতে পেরে মঙ্গলবার আমার লোকজন সেখানে যায়। এ সময় লোকজনের উপস্থিতি টের পেয়ে যুবকরা পালিয়ে গেলে ওই নারীকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। আমি এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।’

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, মঙ্গলবার রাত ২টায় ওই নারীর দেবর বাদী হয়ে অজ্ঞাত চার যুবকের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ঘটনায় জড়িতদের শনাক্ত করতে পুলিশ তদন্ত শুরু করেছে।