Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

২ সন্তানকে হত্যা করে মায়ের আত্মহত্যা

মার্চ ২২, ২০১৫, ০৭:০৫ এএম


২ সন্তানকে হত্যা করে মায়ের আত্মহত্যা

 

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় বড় ভাকৈর গ্রামে দুই সন্তানসহ মায়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে নিজ বাড়ির সামনে পুকুর থেকে সন্তান দুটি ও গাছে ঝুলন্ত অবস্থায় মায়ের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর গ্রামের বর্গাচাষী ফরিদ উদ্দিনের স্ত্রী রুমেনা খাতুন (৩০), তার মেয়ে মুসলিমা খাতুন (৭) ও ছেলে মুসা মিয়া (৫)।

স্থানীয়রা জানান, বড় ভাকৈর গ্রামের বর্গাচাষী ফরিদ উদ্দিন ঘুম থেকে উঠে তার স্ত্রী ও দুই সন্তানকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। এক পর্যায়ে বাড়ির পুকুরে দুই সন্তানের লাশ ভাসতে দেখেন তিনি।এরপর একটি গাছে গলায় ওড়না পেঁচানো অবস্থায় রুমেনা খাতুনের ঝুলন্ত লাশ দেখেন তিনি।

নিহতের স্বামী ফরিদ উদ্দিন দাবি করেন, রুমেনা মানসিকভাবে কিছুটা বিকারগ্রস্ত ছিলেন। তিনি দুই সন্তানকে হত্যা করে নিজে আত্মহত্যা করে। রুমেনা খাতুনের বাবা মাসুক মিয়া বিষয়টিকে হত্যাকাণ্ড বলে দাবি করেন। তিনি বলেন, পারিবারিক কলহের জের ধরে রুমেনা ও তার দুই সন্তানকে হত্যা করা হতে পারে।

বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, লাশ তিনটি ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।