Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

নরসিংদীতে সন্ত্রাসীদের গুলিতে ইউপি সদস্য খুন

মার্চ ৩০, ২০১৫, ১০:৩৭ এএম


নরসিংদীতে সন্ত্রাসীদের গুলিতে ইউপি সদস্য খুন

 

জেলার শিবপুর উপজেলার পুটিয়া ইউপি সদস্য মোঃ আরিফ পাঠান (৪০) সন্ত্রাসীদের গুলিতে খুন হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

সোমবার দুপুরে শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কারারচরস্থ আদুরী টেক্সটাইল মিলের সন্নিকটে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জানায়, কারারচর গ্রামের আবুল পাঠানের পুত্র পুটিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার মোঃ আরিফ পাঠান অন্যান্য দিনের মত তার বাড়ির সন্নিকটে অফিসে যায়। দুপুর আনুমানিক ১টার দিকে কেবা কারা তাকে ফোন করে আদুরী টেক্সটাইল মিলের উত্তর পাশে একটি চা ষ্টলে নিয়ে যায়। চা পান করার সময় ৩ জন সন্ত্রাসী একটি হোন্ডা যোগে গিয়ে আরিফ পাঠানকে লক্ষ্য করে পরপর ৩টি গুলি ছোড়লে সে মাটিতে লুটে পড়ে। উপস্থিত চা দোকানে থাকা লোকজন তাকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এ খবর তার এলাকায় ছড়িয়ে পড়লে হাজার হাজার উত্তেজিত জনতা গাছ ফেলে রাস্তা অবরোধ করে রাখে। এতে করে প্রায় ২ ঘন্টাব্যাপী ঢাকা-সিলেট মহাসড়কে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমাম হোসেন সংঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে আসলে পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে যায়। এ সময় পুলিশ এলোপাতারি রাবাট বুলেট ছোড়লে জনতা ছত্রবঙ্গ হয়ে যায়। এ সময় পুলিশের রাবাট বুলেটের আঘাতে রিপন (৪৫), দুলাল (২৫), মাহাবুব (২২), শাওন (২২), রোকন (২৮), রতন (২৫), অঞ্জন (২৫) ও রফিক (২২), পুলিশ কনস্টেবল আনোয়ার (২৫), পলাশ (৩৮) আহত হয়। আহতদের নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 খবর পেয়ে নরসিংদী পুলিশ সুপার আমেনা বেগম বিপুল সংখ্যক পুলিশ নিয়ে ঘটনাস্থলে গেলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে এবং যানবাহন চলাচল স্বাভাবিক হয়। এলাকায় প্রভাব বিস্তার করাকে কেন্দ্র করে আরিফ পাঠানকে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারনা। নিহত আরিফ পাঠান স্থানীয় বিএনপি নেতা এবং আব্দুল মান্নান ভূইয়া পরিষদের যুগ্ন সম্পাদক বলে জানা গেছে। লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।