Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করায় কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ মিছিল

ডিসেম্বর ২২, ২০১৪, ১০:০৮ এএম


বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করায় কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ মিছিল

 বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটুক্তি করে বিদেশের মাটিতে বিএনপির সিনিয়র ভাইচ চেয়ারম্যান তারেক রহমান বক্তব্য রাখার প্রতিবাদে এবং তাকে গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়ে কুষ্টিয়ায়  মুক্তিযোদ্ধারা শহরে  মানব বন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে স্মারকলিপি প্রদান জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করেছে।

সোমবার সকাল ১১টায় শহরের এনএস রোডে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।  মানব বন্ধনে বক্তব্য রাখেন, কুষ্টিয়া-৪ ( কুমারখালী-খোকসা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, কুষ্টিয়া জেলা পরিষদের প্রশাসক বীরমুক্তিযোদ্ধা জাহিদ হোসেন জাফর, মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা নাছিম উদ্দিন আহমেদসহ মুক্তিযোদ্ধা সংসদের বিভিন্ন ইউনিটের কমান্ডারবৃন্দ। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান বিদেশের মাটিতে একের পর এক মিথ্যা বিভ্রান্ত মুলক বক্তব্য দিয়ে দেশের মানুষের মাঝে বিভ্রান্ত ছড়িয়ে চলেছে। তার ওইসব বক্তব্য প্রমান করে তারা স্বাধীনতাকে বিশ্বাস করেনা। বক্তারা আরও বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে এদেশের দামাল ছেলেরা পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে বুকের তাজা রক্ত ঠেলে দিয়ে মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করে দেশ স্বাধীন করেছে। সেই মহান নেতা শেখ মুজিবুর রহমানকেও কটুক্তি করা হয়েছে।  মহান নেতার বিরুদ্ধে তারেক রহমান যে বক্তব্য দিয়েছে তার কোন ক্ষমা নেই। তাকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তি দেয়ার জোড় দাবী জানান হয়।